বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা মোকাবিলায় ২ কোটি টাকা আর্থিক সাহায্য অমিতাভের
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

করোনা মোকাবিলায় ২ কোটি টাকা আর্থিক সাহায্য অমিতাভের

  • সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অমিতাভ বচ্চন। 

করোনার দ্বিতীয় ঢেউতে কাবু গোটা দেশ। হু হু করে বাড়ছে সংক্রমণ। এই পরিস্থিতিতে বলি তারকাদের অনেকেই এগিয়ে এসেছেন সাধারণ মানুষের পাশে থাকতে সাহায্যের জন্য। এবার দিল্লির ‘শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টার’-এ ২ কোটি টাকা দান করলেন অভিনেতা অমিতাভ বচ্চন। টুইটে একথা জানিয়েছেন রাজধানীর শিখ গুরুদ্বার ব্যবস্থাপক সমিতির সভাপতি মনজিন্দর সিং। 

টুইটে শিখ গুরুদ্বার ব্যবস্থাপক সমিতির সভাপতি লেখেন, অমিতাভ বচ্চনের দানের টাকায় দিল্লির শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টার বিদেশ থেকে অক্সিজেন সিলিন্ডার আসবে। পাশাপাশি আগের এর টুইটে তিনি জানিয়েছিলেন, ১০ মে থেকে ৩০০ শয্যা বিশিষ্ট এই সেন্টার চালু হতে চলেছে। এখানে করোনা রোগীর চিকিৎসা করা হবে সম্পূর্ণ বিনামূল্যে।

দিল্লির শেখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট তথা অকালি দলের জাতীয় মুখপাত্র মনজিন্দর আরও জানিয়েছেন, শিখদের এই ভূমিকায় অত্যন্ত গর্বিত অমিতাভ বচ্চন। অভিনেতার দু’কোটি টাকার অনুদান নিয়ে সোমবার থেকে কাজ শুরু করবেন তাঁরা।

তিনি সামাজিক মাধ্যমে জানিয়েছেন, ‘শিখেরা কিংবদন্তি। তাঁদের এই সেবামূলক কাজকে কুর্নিশ জানাই'। আরো জানা গেছে, ৩০০ শয্যা ছাড়াও এই সেন্টারে অক্সিজেন কনডেন্টার, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং অ্যাম্বুলেন্স থাকবে।

নিজের টুইটার হ্যান্ডেলে রবিবার অমিতাভ একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে গোটা বিশ্বকে ভারতের পাশে দাঁড়ানোর আর্জি জানিয়েছেন অভিনেতা। তিনি বলেন, ‘ভারত এই মুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়ছে। সেই লড়াই অনেকটাই সহজ হবে যদি বিশ্বের নানা প্রান্ত থেকে জরুরি ওষুধপত্র ভারতে এসে পৌঁছোয়'। তাঁর মতে, সঠিক চিকিৎসা এবং ওষুধের জোগান থাকলে এই যুদ্ধেও জিতবে ভারত।

 

বন্ধ করুন