বাড়ি > বায়োস্কোপ > করোনামুক্ত নন অমিতাভ বচ্চন, ভুয়ো খবরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিগ বি
অমিতাভ বচ্চন (PTI)
অমিতাভ বচ্চন (PTI)

করোনামুক্ত নন অমিতাভ বচ্চন, ভুয়ো খবরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিগ বি

  • ১১ জুলাই করোনা সংক্রমণ নিয়ে নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন বিগ বি।

করোনামুক্ত নন অমিতাভ বচ্চন। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে গত ১১ জুলাই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭৭ বছরের এই অভিনেতা। তারপর থেকেই করোনার সঙ্গে লড়াই চালাচ্ছেন অমিতাভ। চিকিত্সায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা,আগেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ, তাঁর শারীরিক পরিস্থিতিও স্থিতিশীল। তবে বৃহস্পতিবার বিকালে এক জাতীয় টেলিভিশনে খবর প্রচার করা হয় অমিতাভ বচ্চন করোনামুক্ত। কিন্তু সেই খবর যে একেবারেই মিথ্যা তা নিজেই জানিয়ে দিলেন মেগাস্টার। বিগ বি সেই খবরের লিঙ্ক শেয়ার করে লেখেন, এই খবর অসত্য,দায়িত্বজ্ঞানহীন, ভুয়ো এবং অসংশোধনীয় মিথ্যা…!!

অমিতাভের পাশাপাশি করোনা আক্রান্ত হয়ে গত ১১ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিষেক বচ্চনও। পরের দিন ঐশ্বর্য ও আরাধ্যার করোনা রিপোর্টও পজিটিভ আসে। তাঁরা শুরুতে বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন,তবে ঐশ্বর্য-আরাধ্যার শ্বাসকষ্ট দেখা যাওয়ায় গত ১৭ জুলাই তাঁদের দুজনকেও নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। 

১১ জুলাই রাত দশটা নাগাদ টুইটারে অমিতাভ বচ্চন জানিয়েছিলেন, তিনি করোনা পজিটিভ। এই কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রশাসনকে জানাচ্ছে হাসপাতাল। তাঁর পরিবার ও যারা বাড়িতে কাজ করেন, তাদেরও পরীক্ষা করা হয়েছে। টুইটারে বিগ বি জনসাধারণের কাছে আবেদন করেন, গত দশ দিনে তাঁর সান্নিধ্যে যারা এসেছেন, তাঁরা যেন কোভিড পরীক্ষা করেন।

একমাত্র জয়া বচ্চন ছাড়া পুরো বচ্চন খানদান হাসপাতালে ভর্তি। স্বাভাবিকভাবে উদ্বেগে ভক্তরা,তবে বচ্চন পরিবারের আগোরগ্য কামনায় প্রার্থনা জারি রেখেছেন তাঁরা। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বচ্চন ও তাঁর পরিবার আশাবাদী সকলেই।

বন্ধ করুন