বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh vs Karan: 'ব্রহ্মাস্ত্র' নিয়ে অমিতাভ-করণের মনোমালিন্য! বিগ বি'র মানভঞ্জনে তৎপর প্রযোজক
করণের প্রযোজনা সংস্থার উপর খেপেছেন অমিতাভ বচ্চন?

Amitabh vs Karan: 'ব্রহ্মাস্ত্র' নিয়ে অমিতাভ-করণের মনোমালিন্য! বিগ বি'র মানভঞ্জনে তৎপর প্রযোজক

  • রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’র টিজার কেন ডিলিট করতে বাধ্য হলেন করণ জোহর?

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’র সবকিছু নিয়েই একের পর এক বাধা আসছে। এত লম্বা অপেক্ষা কোন ছবির জন্য শেষ করেছে হিন্দি ছবির দর্শক তা বলা দায়! গত তিন বছর ধরে ছবির রিলিজ ডেট পিছিয়েছে। অবশেষে ৯ই সেপ্টেম্বর ‘রালিয়া’ জুটির প্রথম ছবি মুক্তি পাওয়ার কথা। মঙ্গলবার মুক্তি পেয়েছিল এই ছবির টিজার। আচমকাই সেটি বুধবার মুছে ফেলেন করণ জোহর। সেই নিয়ে হাজারো প্রশ্ন ছিল ফ্যানেদের মনে, অবশেষে জবাব মিলল।

বৃহস্পতিবার ‘ব্রহ্মাস্ত্র’-এর টিজার রি-আপলোড করেন করণ। নতুন টিজারটি দেখে বোঝা গেল কেন আগের টিজারটি মুছে ফেলেন ছবির প্রযোজক। আসলে প্রথমবার ছবির ক্রেডিটে রণবীর-আলিায়ার পরে অমিতাভ বচ্চনের নাম এসেছিল। সিনিয়র অভিনেতা অভিতাভ বচ্চনের নাম প্রথমে দিয়ে ফের একবার এই টিজার প্রকাশ্যে আনেন করণ। এখন প্রশ্ন তবে কি এই ছবি নিয়ে অমিতাভের সঙ্গে কোনওপ্রকার মনোমালিন্য হয়েছে প্রযোজনা সংস্থার।

রণবীর সোশ্যাল মিডিয়ায় নেই, তবে আলিয়া-সহ ছবির বাকি কলাকুশলীরা এই টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। কিন্তু তেমনটা করতে দেখা যায়নি অমিতাভকে। এই থেকেই অনেকের ধারণা গোঁসা হয়েছে বিগ বি-র। আর সেটার কারণেই শাহেনশার-র মানভঞ্জনের চেষ্টাতেই টিজার ডিটিল করে ফের নতুন করে আপলোড করা হয়েছে। যদিও পুরোনো টিজারটি এখনও ইউটিউবে দেখা যাচ্ছে। 

রণবীর-আলিয়া, অমিতাভ বচ্চন ছাড়াও অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি রয়েছেন মৌনি রায়, নাগার্জুন আক্কিনেনি। ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়াও। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই ছবি।

 

বন্ধ করুন