বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: কেবিসি-র সেটে এমন কাকে দেখলেন অমিতাভ যে কেঁদে ফেললেন, আছে রক্তের সম্পর্ক!

Amitabh Bachchan: কেবিসি-র সেটে এমন কাকে দেখলেন অমিতাভ যে কেঁদে ফেললেন, আছে রক্তের সম্পর্ক!

কেবিসির সেটে ছেলে অভিষেককে দেখে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন।

কেবিসি-তে বার্থ ডে স্পেশ্যাল এপিসোডে অমিতাভকে চমক দিলেন ছেলে অভিষেক আর বউ জয়া। যা দেখে চোখের জল ধরেই রাখতে পারলেন না বিগ বি। 

কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন বর্তমানে ব্যস্ত রয়েছেন কেবিসি ১৪ নিয়ে। কেবিসি মানে এক অন্য অমিতাভ। বরাবরই দর্শকের খুব পছন্দ বিগ বি-র এই অবতার। ১১ অক্টবর তিনি পা রাখবেন ৮০ বছরে। আর তার আগে বার্থ ডে স্পেশ্যাল এপিসোড শ্যুট করা হয় কেবিসি-র সেটে। আর সেখান থেকেই এল বড় চমক। বিশেষ অতিথি হিসেবে এলেন পরিবারের এমন দুই সদস্য যাদের দেখে চোখের জল আটকাতে পারলেন না অভিনেতা।

কেবিসি নির্মাতাদের পক্ষ থেকে বিশেষ অতিথি হিসেবে ডাকা হয়েছিল জয়া বচ্চন আর অভিষেক বচ্চনকে। সোনির পক্ষ থেকে একটি প্রোমোও শেয়ার করা হয়েছে। দেখা যায় স্টেজে দাঁড়িয়ে কিছু বলেছিলেন অমিতাভ। আর তখনই বেজে ওঠে শো শেষ করার হুটার। যা শুনে অমিতাভ নিজের মনেই বলে ওঠেন, ‘আজ তো জলদি শেষ হয়ে গেল খেলা’। এরপরই স্টেজে এন্ট্রি নেন অভিষেক ‘কভি কভি মেরে দিল মে খয়াল আতা হ্যায়’ বলতে বলতে। এরপর দেখা যায় বাবার দিকে দৌড়ে আসছেন জুনিয়ার বি আর জড়িয়ে ধরছেন। এরপর আর চোখের জল ধরে রাখা সম্ভব হয়নি অমিতাভের পক্ষে।

প্রোমো শেয়ার করে সোনির তরফ থেকে লেখা হল, ‘কেবসির মঞ্চে এল এমন এক মুহূর্ত যেখানে সবার চোখের জল মোছা অমিতাভের চোখও জলে ভরে উঠল।’ প্রোমোতে দেখা গেল জয়া বচ্চনকেও।

কিছুদিন আগেই আসলে সেটে বিগ বির ছেলে অভিষেককে দেখা গিয়েছিল। তবে তখনও ঠিক কেন তিনি এসেছেন তা কারও কাছেই স্পষ্ট ছিল না। তবে সমস্তটা বুঝিয়ে দিল প্রোমো। বলা ভালো, কেবিসির ইতিহাসে এই প্রথম বাবা-ছেলে-মা একসঙ্গে বসবেন হট সিটে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.