বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Agastya-Suhana: শাহরুখ কন্যার সঙ্গে নাতির প্রেমচর্চা তুঙ্গে, অগস্ত্যকে নিয়ে মুখ খুললেন অমিতাভ

Amitabh-Agastya-Suhana: শাহরুখ কন্যার সঙ্গে নাতির প্রেমচর্চা তুঙ্গে, অগস্ত্যকে নিয়ে মুখ খুললেন অমিতাভ

প্রেম করছেন সুহানা-অগস্ত্য়? 

Amitabh-Agastya-Suhana: সহ-অভিনেতা থেকে এবার সম্বন্ধী হতে চলেছেন অমিতাভ-শাহরুখ? দুই পরিবারের নতুন প্রজন্মের মধ্যে নাকি গড়ে উঠেছে প্রণয় ডোর! জোর গুঞ্জনের মাঝেই নাতিকে নিয়ে গর্বে বুক ফুলল বিগ বি-র। 

মণীশ মালহোত্রার দীপাবলির সেলিব্রেশনে ফের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন সুহানা-অগস্ত্য। বলিউডের এই দুই স্টারকিডের রসায়ন নিয়ে চর্চার শেষ নেই। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এর হাত ধরে বলিউডে ডেবিউ করছেন শাহরুখ কন্যা এবং বচ্চনের নাতি। অন্দরের খবর, ছবির সেটে নাকি মন দেওয়া-নেওয়ার পর্ব সেরে ফেলেছেন দুজনে। অগস্ত্যর এই সিদ্ধান্তে নাকি পূর্ণ সমর্থন রয়েছে বচ্চন পরিবারের। আরও পড়ুন-বচ্চন পরিবারের নাতবউ হচ্ছেন সুহানা! প্রেমচর্চায় ঘি ঢালল মণীশের পার্টির এই মুহূর্ত, ভিডিয়ো

এর মাঝেই বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে ‘দ্য আর্চিস’-এর ট্রেলার। অনেকে এই ছবিকে নেপোটিজমের আতুঁড়ঘর পরে কটাক্ষ করলেও বলিউডের অন্দর থেকে প্রশংসা আর অভিনন্দন বার্তায় ভাসছেন সুহানা-অগস্ত্য-খুশিরা। এবার নাতিকে নিয়ে গর্বের কথা জানালেন অমিতাভ বচ্চন। শাহেনশার একমাত্র কন্যা শ্বেতা নন্দার পুত্র অগস্ত্য। অগস্ত্যর আবার ফিল্মি কানেকশন শুধু মায়ের সূত্র ধরে তা নয়, বাবার রক্তেও রয়েছে কাপুর পরিবারের উত্তরাধিকার। অগস্ত্যর ঠাকুমা রাজ কাপুরের কন্যে ঋতু নন্দা।

দাদুর নয়নের মণি অগস্ত্য। নাতির ছবির ট্রেলার দেখে গর্বিত অমিতাভ লেখেন, ‘আমার ভালোবাসা, আর্শীবাদ আর সবটা…তুমি সুযোগ্যভাবে এই মশাল এগিয়ে নিয়ে যাবে।’ বচ্চন পরিবারের উত্তরাধিকার যে সুরক্ষিত হাতে রয়েছে, তা নিশ্চিতভাবে জানালেন অমিতাভ।

বচ্চনের পোস্টে ভালোবাসা জানিয়েছেন অগস্ত্যর দিদি নভ্যা নন্দা। মায়ের মতোই অভিনয়ে আগ্রহ নেই নভ্যার, তবে দাদু-দিদিমার পথে হেঁটে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়ছেন অগস্ত্য। তবে ডেবিউ ছবি মুক্তির আগে চর্চায় তাঁর লাভ লাইফ। 

মাত্র ১৭ বছর বয়সী কিছু স্কুল পড়ুয়াকে নিয়েই দ্য আর্চিস-এর গল্প সাজিয়েছেন জোয়া। ষাটের দশকের প্রেক্ষাপটে তৈরি ‘দ্য আর্চিস’-এ উঠে আসবে আর্চি, বেটি, ভেরোনিকাদের নিখাদ প্রেম, বন্ধুত্ব আর সবুজের জন্য লড়াইয়ের গল্প! ছবিতে আর্চি অ্যান্ড্রুসের চরিত্রে অভিনয় করছেন অগস্ত্য়। মিউজিকই তাঁর ধ্যান-জ্ঞান। যদিও সেই বিষয়ে খুব একটা সায় নেই পরিবারের। ভেরোনিকা (সুহানা) না বেটি (খুশি), তাঁর প্রতি বেশি আকর্ষণ আর্চির? সেই বিষয়টা ঠাওর করার আগেই নতুন মোড় গল্পে! ভেরোনিকার বড়লোক বাবা রিভারডেলের গ্রিন পার্ক ছেঁটে সেখানে একটি গ্র্যান্ড হোটেল তৈরির পরিকল্পনা গ্রহণ করে। ফলস্বরূপ বেটির বাবার বইয়ের দোকানে তালা পড়ার উপক্রম। এর জেরেই বন্ধুত্বে ফাটল ধরে দুজনের। বাবার ভুলের জন্য ভেরোনিকাকে দোষারোপ করে বন্ধুরা। 

রক্তের সম্পর্ক ভুলে পরিবেশ রক্ষায় বন্ধুদের পাশে দাঁড়ায় ভেরোনিকা। নাচা-গানা, ত্রিকোণ প্রেমকে ছাপিয়ে জোয়ার গল্প সবুজ বাঁচানোর আন্দোলনই যেন মুখ্য হয়ে ওঠে। সমাজ বদলানোর জন্য় বয়স কোনও ফ্যাক্টর নয়, বার্তা পরিচালকের। আগামী ৭ই ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সবার সামনে না হলে এসসি-এসটি অ্যাক্টে ইচ্ছাকৃতভাবে অপমান অপরাধ নয়, জানাল হাইকোর্ট NIAর এসপিকে বদলির দাবিতে তৃণমূলের আবেদন পত্রপাঠ খারিজ করে দিল কলকাতা হাইকোর্ট দাদা বউদি বিরিয়ানির বেহাল দশা! মাটিতে পড়া বিরিয়ানি হল তোলা, পাশে জুতো পায়ে কর্ম শুক্রবারই মিলবে সুনীলের শেষ ম্যাচের টিকিট, কালোবাজারি রুখতেই অভিনব টোটকা IFA-র ক্য়ান্সারের ওষুধ ওলাপারিব তুলে নেওয়ার নির্দেশ দিল DCGI, বিপননও করবেন না ৩০ কোটি টাকার Bvlgari নেকলেসে ঝলমলে কিয়ারা বৈশাখ পূর্ণিমায় বাড়িতে বিশেষ পুজো? কিছু রীতি একনজরে ইউরোপের ধাঁচে আমূল বদলে যাবে কলকাতার মেট্রো ব্যবস্থা, জানলে হতবাক হবেন যাত্রীরা পুরুলিয়ায় বাজ পড়ে মৃত্যু একই গ্রামের তিনজন, প্রতিবেশিকে হারিয়ে শোকার্ত ভুইঁঘোরা লন্ডনে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনকের বাড়িতে মণীষা কৈরালা, কী কথা হল দুজনের?

Latest IPL News

মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.