বাড়ি > বায়োস্কোপ > রাত পোহালেই খুশির ইদ, দেশবাসীকে আগাম শুভেচ্ছা অমিতাভ বচ্চন,হিনা খান,অনুপম খেরদের
ইদের শুভেচ্ছা বার্তা জানালেন তারকারা (ছবি-ইনস্টাগ্রাম)
ইদের শুভেচ্ছা বার্তা জানালেন তারকারা (ছবি-ইনস্টাগ্রাম)

রাত পোহালেই খুশির ইদ, দেশবাসীকে আগাম শুভেচ্ছা অমিতাভ বচ্চন,হিনা খান,অনুপম খেরদের

  • সৌদি আরব সহ মধ্যপ্রাচ্যের দেশগুলিতে রবিবার পালিত হচ্ছে ইদ। ভারতে ইদ উদযাপিত হবে আগামিকাল। 

রবিবার ভারতে রমজানের শেষদিন। আগামিকাল এদেশে খুশির ইদ। এবছর করোনা সংকটের মাঝেই ইদ উদযাপন চলছে গোটা বিশ্বে। রবিবারও ইদ পালিত হচ্ছে বিশ্বের নানান প্রান্তে। মন খারাপের পর্ব অব্যাহত রয়েছে তবুও সম্প্রীতির এই উত্সবে শুভেচ্ছা বিনিময় পালা সারলেন তারকারা। অমিতাভ বচ্চন থেকে অনুুপম খের-ইদের আনন্দ ভাগ করে নিয়েছেন সেলেবরা।

এদিন ইনস্টাগ্রাম পোস্টে ইদ মোবারক জানান বিগ বি। সাদা কুর্তা ও শালে সজ্জিত ছবি পোস্ট করে অমিতাভ শান্তি ও সম্প্রীতির বার্তা দিলেন এদিন। লেখেন, সকলকে জানাই ইদ মুবারক।এই পবিত্র দিনে প্রার্থনা করছি শান্তি, সম্প্রীতি এবং সকলের সুস্বাস্থ্য। ভালোবাসা এবং বন্ধুত্বের বাঁধনে যেন আজীবন আমরা যেন বাঁধা থাকি। আমাদের পরিবারে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্য যেন অটুট থাকে, এটাই কামনা। আমরা এক, এক হয়েই যেন মিশে থাকি। 

টেলিভিশন তারকা হিনা খানও সপরিবারে এদিন ইদের আগাম শুভেচ্ছা ভাগ করে নেন। রমজানের শেষ সেহরি শেষে বাবা-মা ও ভাইদের সঙ্গে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানান 'অক্ষরা'। এই বছর সকলকে বাড়ি থেকে ইদ উদযাপনের অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী। 

 

View this post on Instagram

🦋

A post shared by HK (@realhinakhan) on

টুইটারে ইদের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন অভিনেতা অনুপম খের ও পরিচালক শেখর কাপুর। 

 

সবাকেই ইদ মোবারক জানাতে ভোলেননি অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। টুইট বার্তায় মার্ডার তারকা লেখেন, 'সবাইকে জানাই পবিত্র ইদে শুভেচ্ছা। শান্তিতে কাটুক এই সম্প্রীতির উত্সব'।

 

সৌদি আরব সহ মধ্যপ্রাচ্যের দেশগুলিতে রবিবার পালিত হচ্ছে ইদ।ধর্মীয় আদবকায়দা মেনে নামাজ পাঠের পর চলছে শুভেচ্ছা বিনিময় পর্ব। এবছর করোনার জন্য মসজিদে গিয়ে নামাজ পাঠে বেশকিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে গোটা বিশ্বজুড়েই। সমাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কোলাকুলি পর্ব বন্ধ রয়েছে তবে সোশ্যাল মিডিয়ায় মন খুলে চলছে শুভেচ্ছা বিনিময় পর্ব। 

বন্ধ করুন