বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: মিলল সিজনের তৃতীয় কোটিপতি, ৭ কোটির প্রশ্নের মুখোমুখি ৫৩ বছরের গৃহবধূ!
তৃতীয় কোটিপতি গীতা 
তৃতীয় কোটিপতি গীতা 

KBC 13: মিলল সিজনের তৃতীয় কোটিপতি, ৭ কোটির প্রশ্নের মুখোমুখি ৫৩ বছরের গৃহবধূ!

  • হিমানী বুন্দেলা, সাহিল আহিরওয়ালের পর কেবিসি সিজন ১৩-র তৃতীয় কোটিপতি হলেন রাজস্থানী গৃহবধূ। 

অমিতাভ বচ্চন সঞ্চালিত গেম শো কৌন বনেগা ক্রোড়পতির চলতি সিজনের তৃতীয় কোটিপতির নাম সামনে এল। গৃহবধূ গীতা সিং গওরের হাতে উঠবে এক কোটির চেক। তবে সেখানেই থামতে না-রাজ তিনি।গীতা দেবীর উদ্দেশে ৭ কোটির জ্যাকপট প্রশ্নও ছুঁড়তে দেখা যাবে বিগ বি-কে।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে ইতিমধ্যেই সামনে আনা হয়েছে প্রমো। সেখানে দেখা যাচ্ছে, ৫৩ বছর বয়সী গৃহবধূ গীতা সিং গওর নিজের গোটা জীবনটাই কাটিয়ে দিয়েছেন সংসার আর সন্তান সামলাতে। জীবনের 'দ্বিতীয় ইনিংস'টা নিজের জন্য কাটাতে চান গীতা দেবী। এপিসোডের প্রমোতে দেখা যাচ্ছে জিপ চালাচ্ছেন এই বিন্দাস গৃহবধূ। 

এক কোটি টাকা জিতে সব গৃহবধূদের জন্য নজির গড়লেন গীতা সিং গওর। ইতিমধ্যেই চলতি সিজনে এক কোটি টাকা জিতেছেন আগ্রার দৃষ্টিহীন শিক্ষিকা হিমানী বুন্দেলা এবং আইএএস হওয়ার স্বপ্ন দেখা ছাত্র সাহিল আহিরওয়াল।

কোন ছদ্মনাম ধারণ করে ভারতীয় বংশোদ্ভূত নুর ইনায়ত খান ব্রিটিশ গুপ্তচর হিসাবে ফ্রান্সে কাজ করেছেন দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালীন, এই প্রশ্নের সঠিক উত্তর দিয়ে এক কোটি টাকা জিতেছিলেন হিমানী। কিন্তু সাত কোটির প্রশ্নে আটকে যান তিনি, একইরকমভাবে সাহিলও গেম শো-এর ১৬ নম্বর প্রশ্নের উত্তর দিতে পারেননি। ফলে এক কোটিতেই থামতে হয় তাঁকে। সিজনের প্রথম প্রতিযোগী হিসাবে সাত কোটির জ্যাকপট কী হাতে আসবে এই গৃহিনীর? উত্তর জানতে অপেক্ষা সোমরবার রাত ৯টার। 

বন্ধ করুন