বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের জলসায় হামলা বাদুড়ের! মুক্তি পেতে ভক্তদের সাহায্য চাইছেন বিগ বি
বাঁদুরের উৎপাতে বিরক্ত অমিতাভ। 
বাঁদুরের উৎপাতে বিরক্ত অমিতাভ। 

অমিতাভের জলসায় হামলা বাদুড়ের! মুক্তি পেতে ভক্তদের সাহায্য চাইছেন বিগ বি

  • বাদুড়ের উৎপাতে জলসার কিছু সদস্য যে আতঙ্কিত সেকথাও নিজের ব্লগে লেখেন বিগ বি।

বলিউড বাদশাকেও কেউ বিব্রত করতে পারে! ভেবেই যেন চমকে উঠল নেটপাড়া। বাদুড়ের জ্বালায় দিন কাটানো দায় হয়ে পড়েছে অমিতাভ ও তাঁর পরিবারের। সম্প্রতি এই নিয়ে নিজের ব্লবে লেগেন অমিতাভ। সঙ্গে আবার পরামর্শ চান, বাদুড় তাড়ানোর উপায় জানতে চেয়ে।

নিজের একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে অনুরগীদের সঙ্গে যোগাযোগ রাখেন অমিতাভ। মঙ্গলবার ব্লগে জানালেন, সমস্ত সাবধানতা অবলম্বন করা সত্ত্বেও তাঁর বাংলো-তে ক্রমাগত উৎপাত করছে বাঁদুররা। তিনি লেখেন, ‘আরও একজন উদয় হয়েছে’। আর বাদুড়ের উৎপাতে জলসার কিছু সদস্য যে আতঙ্কিত সেকথাও নিজের ব্লগে লেখেন বিগ বি। তাই বাঁদুর তাড়ানোর উপায় জানতে চান তিনি।

অমিতাভ লেখেন, ‘ইতিমধ্যেই স্যানেটাইজিং লিকুইড, ইলেকট্রনিক গেজেটস, ধোয়া-- সব কিছু ব্যবহার করে দেখেছি। আর কিছু উপায় আছে?’

আপাতত ‘কৌন বনেগা ক্রড়োরপতি ১৩’র শ্যুট নিয়ে ব্যস্ত আছেন অমিতাভ। এছাড়া খুব জলদি তাঁকে দেখা যাবে ফ্যান্টায়ি ট্রিলজি ‘ব্রহ্মাস্ত্র’তে আলিয়া-রণবীরের সাথে। ইমরান হাসমি ও রিয়া চক্রবর্তীর সঙ্গে অভিনয় করা ‘চেহেরে’ প্রশংসা পেয়েছে দর্শকদের। দীপিকার প্রযোজনায় হলিউড ছবি ইন্টার্নের হিন্দি রিমেকেও দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন