বাড়ি > বায়োস্কোপ > 'নীল পিপিই'র সমুদ্র', কেবিসির শ্যুটিং শুরু করলেন নস্টালজিক অমিতাভ
কাজে ফিরলেন অমিতাভ বচ্চন 
কাজে ফিরলেন অমিতাভ বচ্চন 

'নীল পিপিই'র সমুদ্র', কেবিসির শ্যুটিং শুরু করলেন নস্টালজিক অমিতাভ

  • করোনা থেকে মুক্তি লাভের পর আইসোলেশন পিরিয়ড শেষ হতেই কাজে ফিরলেন বিগ বি।
  • কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২'র শ্যুটিং শুরু করলেন অমিতাভ বচ্চন।

অপেক্ষার পরিসমাপ্তি । করোনামুক্তির পরেই শ্যুটিং ফ্লোরে ফিরলেন বিগ বি। শুরু হল কৌন বনেগা ক্রোড়পতির আসন্ন সিজনের শুটিং।  এসওপি মেনেই শুরু হল শ্যুটিং পর্ব। গোটা ফ্লোর জুরে নীল রঙের পিপিই পরিহিত টেকনিশিয়ানদের ছড়াছড়ি। এটা একদম নতুন অভিজ্ঞতা অমিতাভের কাছে। ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে সেই অনুভূতি ভাগ করে নিলেন বিগ বি। 

লিখলেন ' চারিদিকে নীল পি পি ই কীটের সমুদ্রের মাঝে শুরু হলো কে বি সি ১২ .....সেই ২০০০ সাল থেকে যাত্রা শুরু ....এখন ২০২০....সত্যিই এক সুদীর্ঘ সময়... ' , এমনটাই জানিয়েছেন বিগ বি ।

ব্রিটিশ শো ' হু ওয়ান্টস টু বি আ মিলেনিয়ার ' এর অনুকরণে সেই ২০০০- ২০০১ মরসুম থেকে ভারতে সম্প্রচারিত হয়ে আসছে এই অতি জনপ্রিয় কুইজ শো । দেখতে দেখতে দু দশক পার করে ফেলল এই শো। এবং কেবিসি মানেই সঞ্চালকের আসনে অমিতাভ বচ্চন ও তাঁর ব্যারিটোন কন্ঠ। কেবিসির ১২ নম্বর সিজন আসতে চলেছে, এর আগের ১১টি সিজনের মধ্যে ১০টি সিজন হোস্ট করেছেন অমিতাভ। কেবলমাত্র ২০০৭ সালে কৌন বনেগা ক্রোড়পতির তিন নম্বর সিজন হোস্ট করেছিলেন শাহরুখ খান। 

গত সপ্তাহেই অমিতাভ জানিয়েছিলেন কিভাবে যাবতীয় সুরক্ষা বিধি মেনে , সবরকম সতর্কতা অবলম্বন করে কেবিসির পরবর্তী সিজনের শুটিং শুরু হতে চলেছে । গত মাসে অমিতাভের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। এরপর অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যার রিপোর্টও পজিটিভ আসে। দু-সপ্তাহেরও বেশি সময় ধরে নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন ৭৭ বছর বয়সী অভিনেতা । এই মাসের শুরুতেই  সুস্থ হয়ে বাড়িতে ফিরেছিলেন অমিতাভ, এরপর ১৪ দিন হোম আইসোলেশনে ছিলেন তারকা। এবার কোমর বেঁধে শ্যুটিংয়ে নেমে পড়লেন।

লকডাউনের দরুন বিগ বি'র বেশ কিছু ছবির কাজ আটকে রয়েছে । কোথাও বাকি রয়েছে শুটিং , কোথাও বা পোস্ট প্রোডাকশনের কাজ । যেমন অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবির বেশ কিছু অংশের শ্যুটিং বাকি রয়েছে। যেখানে রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটির সাথে দেখা যাবে তাঁকে । এছাড়াও নাগরাজ মানজুলের ঝুন্ড, এবং চেহরের মতো ছবি হাতে রয়েছে অমিতাভ বচ্চনের।

এদিকে লকডাউন চলাকালীনই ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে অমিতাভ এবং আয়ুষ্মান খুরানা জুটি অভিনীত গুলাবো সীতাবো যা ইতি মধ্যেই দর্শকদের যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে।

বন্ধ করুন