বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh's new baby: ৮১-র অমিতাভের জীবনে নতুন ‘বেবি’র এন্ট্রি! ছেলের হাত ধরেই ঘরে এল জয়ার ‘সতীন’

Amitabh's new baby: ৮১-র অমিতাভের জীবনে নতুন ‘বেবি’র এন্ট্রি! ছেলের হাত ধরেই ঘরে এল জয়ার ‘সতীন’

৮১-র অমিতাভের জীবনে নতুন ‘বেবি’র এন্ট্রি! ছেলের হাত ধরেই ঘরে এল জয়ার ‘সতীন’

Amitabh's new baby: পুত্র অভিষেক বচ্চনের হাত ধরে অমিতাভের জীবনে হাজির নতুন ‘বেবি’। তাতেই মন মজেছে মেগাস্টারের। জানেন অমিতাভের নতুন বেবির দাম কত? 

ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের ডিভোর্স চর্চা নিয়ে গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে বচ্চন পরিবার। গত মাসেই অভিষেকের সঙ্গে ১৭তম বিবাহবার্ষিকীতে আদুরে ছবি পোস্ট করে বিচ্ছেদ জল্পনায় খানিক লাগাম টেনেছেন অ্যাশ। তবুও শাশুড়ি-ননদের সঙ্গে বচ্চন বধূর ঝামেলা নিয়ে কানাঘুষো থামেনি। এতকিছুর মাঝেও বাবা-ছেলের সম্পর্ক কিন্তু অটুট! ‘পা’ (অমিতাভকে এই নামেই ডাকেন অভিষেক) অন্তপ্রাণ জুনিয়র বচ্চন, আর এবার বাবাকে বিশেষ উপহার দিল ছেলে। 

 বুধবার বর্ষীয়ান অভিনেতা হেডসেট পরা নিজের একটি ছবি শেয়ার করেছেন। নিজের ইনস্টাগ্রাম ক্যাপশনে তিনি লিখেছেন, অভিষেক বচ্চনের হাত ধরেই 'অ্যাপল ভিশন প্রো'র সঙ্গে তার পরিচয় ঘটল। নীল প্রিন্টেড জ্যাকেট পরা ৮১ বছরের ‘তরুণ তুর্কি’ অমিতাভ। অভিনেতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ওয়াও... অ্যাপল ভিশন প্রো... সিম্পলি বিয়ন্ড দ্য বিয়ন্ড…, এই ‘বেবি’কে চোখে দেওয়ার পর পর্দায় কিছু দেখার অভিজ্ঞতা আর আগের মতো থাকবে না। অভিষেক এর সঙ্গে আমার পরিচয় করালো….'। 

অমিতাভের নয়া ৩ লাখি অ্যাপল গ্যাজেট

অমিতাভ বচ্চন ভীষণরকম টেক-স্যাভি মানুষ। আশির গণ্ডি পার করা তারকা নিয়মিত সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। এক্স থেকে ইনস্টাগ্রাম, সবেতে তাঁর উজ্জ্বল উপস্থিতি। জানা যাচ্ছে, অ্যাপলের তরফে সদ্য লঞ্চ করা এই গ্যাজেট ভিশন প্রো (২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ)-র দাম ৩,৪৯৯ মার্কিন ডলার (প্রায় ২.৯ লক্ষ টাকা) থেকে শুরু। এই ভার্চুয়াল রিয়ালিটি হেডসেট পেয়ে উচ্ছ্বসিত অমিতাভ। অমিতাভ বচ্চনের এক ভক্ত মন্তব্য করেছেন, 'অ্যাপল ভিশন প্রো'র সঙ্গে তোমাকে খুব হ্যান্ডসাম লাগছে। ' আরেকজন লিখেছেন, 'সুপারস্টারের দারুণ ছবি!' অনেকে মজা করে লিখেছেন, ‘স্যার এবার আপনি রেখাজিকে খুব কাজ থেকে দেখতে পাবেন, জয়াজি জানতেও পারবেন না’। 

অমিতাভ এখন ব্যস্ত দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ‘বেট্টায়ন’-এর কাজ নিয়ে, ৩৩ বছর পর এই ছবির হাত ধরে ফের একসঙ্গে শাহেনশা ও থালাইভা। টিজে জ্ঞানভেল পরিচালিত এই ছবি মুক্তি পাবে রজনীকান্তের ৭৩তম জন্মদিনে। ছবির সেট থেকে দুই সুপারস্টারের ছবি রীতিমতো ভাইরাল। এর আগে, তারা আন্ধা কানুন (১৯৮৩) এবং গ্রেফতার (১৯৮৫)-এর মতো ছবিতে একসাথে অভিনয় করেছিলেন তাঁরা। তাদের একসঙ্গে শেষ ছবি ছিল হাম, যা ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল।

এছাড়াও প্রভাস, দীপিকা পাড়ুকোন ও কমল হাসানের সঙ্গে সাই-ফাই ছবি 'কল্কি ২৮৯৮' ছবিতে দেখা যাবে অমিতাভকে। ২০২৪ সালের ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এটি ভবিষ্যতে সেট করা একটি পৌরাণিক কাহিনী-অনুপ্রাণিত এই সাই-ফাই এক্সট্রাভাগানজা পরিচালনার দায়িত্বে রয়েছেন নাগ অশ্বিন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলার উপরেই ঘূর্ণাবর্ত! ভাসবে বৃষ্টিতে, ঝড় উঠবে ৬০ কিমিতে, জারি কমলা সতর্কতা রাজ্য়ে প্রচারে এলেও রাজভবনে রাত্রিবাস নয় মোদীর, বিতর্ক এড়াতেই কি সিদ্ধান্ত? বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান…’! হঠাৎ কী হল? অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে? প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের Mint Benefits: গরমে প্রতিদিন পুদিনা খান, অলৌকিক উপকার পাবেন। ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ সোম প্রদোষ উপবাসে ভগবান শিবকে এই ফল ও মিষ্টি নিবেদন করুন, বন্ধ ভাগ্যর খুলবে তালা T20 বিশ্বকাপে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস, চোখ রাখুন সেরা পাঁচে ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Latest IPL News

ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.