বাংলা নিউজ > বায়োস্কোপ > অপেক্ষার অবসান, 'কৌন বনেগা ক্রোড়পতি'র নতুন সিজন
'কৌন বনেগা ক্রোড়পতি'র নতুন সিজন নিয়ে আসছেন অমিতাভ।

অপেক্ষার অবসান, 'কৌন বনেগা ক্রোড়পতি'র নতুন সিজন

  • অমিতাভের সঞ্চালনার গুণেই অন্য মাত্রায় পৌঁছেছে এই অনুষ্ঠান। 'কৌন বনেগা ক্রোড়পতি'-র নতুন সিজন নিয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা।

অপেক্ষার অবসান। আসতে চলেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'র ১৪তম সিজন। কয়েক সেকেন্ডের একটি সংক্ষিপ্ত ভিডিয়োর মাধ্যমে এই অনুষ্ঠানের প্রত্যাবর্তনের কথা জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

কী দেখা যাচ্ছে সেখানে?

দেখতে পাওয়া যাচ্ছে, 'কৌন বনেগা ক্রোড়পতি'-র সেই চিরপরিচিত সেট। সঞ্চালকের ভূমিকায় অমিতাভ বচ্চন এবং হট সিটে রয়েছেন এক মহিলা। তাঁর উদ্দেশে 'বিগ বি'-র প্রশ্ন, টাইপরাইটার, টেলিভিশন, স্যাটেলাইট, দু'হাজার টাকার নোট- এগুলির মধ্যে কোনটিতে জিপিএস প্রযুক্তি ব্যবহার করা হয়?

উত্তর হিসেবে চতুর্থ অপশনটিকে বেছে নেন মহিলা। অমিতাভ জানান, তিনি ভুল উত্তর দিয়েছেন। সঠিক উত্তর, স্যাটেলাইট।

এর পরেই মহিলা বলেন, 'কিন্তু খবরে তো এটাই দেখেছিলাম। তা হলে তো এটা ওদের ভুল।' অমিতাভের জবাব, 'হতে পারে ওদের ভুল। কিন্তু ক্ষতি তো আপনারই হল।'

এর পরেই দর্শকের উদ্দেশে তাঁর বার্তা, 'কোনও তথ্যকে সত্যি ভাবার আগে তা ঠিক না ভুল জেনে নিন।'

অমিতাভের সঞ্চালনার গুণেই অন্য মাত্রায় পৌঁছেছে এই অনুষ্ঠান। 'কৌন বনেগা ক্রোড়পতি'-র নতুন সিজন নিয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। আপাতত অপেক্ষায় দিন গুনছেন তাঁরা। কবে থেকে এই অনুষ্ঠান শুরু হচ্ছে, তা যদিও এখনও জানানো হয়নি।

অন্য দিকে, অমিতাভের হাতে একগুচ্ছ কাজ। সেপ্টেম্বরে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র'। এ ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে 'দ্য ইন্টার্ন'-এর পুনর্নির্মাণ এবং 'গুড বাই'।

বন্ধ করুন