বাংলা নিউজ > বায়োস্কোপ > জলসা ঘেঁষা সম্পত্তি SBI-কে লিজে দিলেন অমিতাভ, ভাড়া শুনলে মাথা ভোঁ ভোঁ করবে!
জলসা লাগোয়া সম্পত্তি লিজে দিলেন অমিতাভ
জলসা লাগোয়া সম্পত্তি লিজে দিলেন অমিতাভ

জলসা ঘেঁষা সম্পত্তি SBI-কে লিজে দিলেন অমিতাভ, ভাড়া শুনলে মাথা ভোঁ ভোঁ করবে!

  • ১৫ বছরের জন্য জলসা লাগোয়া সম্পত্তি লিজে দিলেন অমিতাভ বচ্চন। 

অমিতাভের প্রতিবেশী হতে চান? প্রতি মাসে বিগ বি-কে ১৮.৯ লক্ষ টাকা ভাড়া দিলেই চলবে। হ্যাঁ, আপনার কাছে বিগ বি-র প্রতিবেশি হওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে। নিজের ‘জলসা’ লাগোয়া প্রপার্টি আগামী ১৫ বছরের জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-কে লিজে দিলেন অমিতাভ বচ্চন। মুম্বই জুড়ে অমিতাভ বচ্চনের স্থাবর সম্পত্তির অভাব নেই। অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’ মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান। জুহুর অন্যতম আকর্ষণ এটি। ‘জুহু ভিলে পার্লে ডেভালপমেন্ট’ স্কিমের আওতায় পড়ে অমিতাভের এই সম্পত্তি। 

 জানা গিয়েছে অমিতাভের এই সম্পত্তির প্রতি স্কোয়ার ফিটের মূল্য ৬০০ টাকা, যা মার্কেট রেটের চেয়ে বেশ অনেকটা বেশি। সাধারণত এই এলাকায় প্রতি স্কোয়ার ফিট বাবদ ভাড়া ৪০০-৫০০ টাকা। তবে মেগাস্টারের সম্পত্তি ভাড়া হিসাবে পেতে হলে এইটুকু গ্যাঁটগচ্ছা বোধহয় দিতেই হবে! ‘ভাস্তা’ আর ‘আম্মু’ বাংলোর নীচের তলা এক্কেবারে জলসা লাগোয়া। এটি এর আগে সিটি ব্যাঙ্ককে লিজে দেওয়া ছিল। তবে ২০১৯ সালে সেই লিজের মেয়াদ শেষ হয়। 

Zapkey.com তথ্য থেকে জানা যায়, গত ২৮ শে সেপ্টেম্বর অমিতাভের এই সম্পত্তি লিজে নেওয়ার চূড়ান্ত নথিপত্র সই-সাবুদ করেছে স্টেট ব্যাঙ্ক। ৩০.৮৬ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটি এবং ৩০ হাজার টাকার রেজিস্ট্রেশন ফি দিতে হয়েছে এই সম্পত্তিটি লিজে নেওয়ার জন্য। প্রতি পাঁচ বছরে ভাড়ার পরিমাণ একলাফে ২৫% করে বাড়বে। প্রথম পাঁচ বছর মাস প্রতি ১৮.৯ লক্ষ টাকা, পরের পাঁচ বছর মাস প্রতি ২৩.৬২ লক্ষ, এবং শেষ পাঁচ বছরে ২৯.৫৩ লক্ষ টাকা ভাড়া বাদ মাস প্রতি আসবে অমিতাভের ব্যাঙ্কে। 

ব্যাঙ্ক কর্তৃপক্ষ ইতিমধ্যেই অমিতাভ বচ্চনকে ডিপোসিট বাবদ ২.২৬ কোটি টাকা প্রদান করেছে, যা প্রায় ১২ মাসের ভাড়ার সমান। 

বন্ধ করুন