বাংলা নিউজ > বায়োস্কোপ > Bomb Threat News: 'আম্বানি,বচ্চন,ধর্মেন্দ্রর বাড়িতে বোমা রয়েছে', ভুয়ো হুমকি ফোন নাগপুর পুলিশকে!

Bomb Threat News: 'আম্বানি,বচ্চন,ধর্মেন্দ্রর বাড়িতে বোমা রয়েছে', ভুয়ো হুমকি ফোন নাগপুর পুলিশকে!

ফোনে অমিতাভ-ধর্মেন্দ্রর বাড়ি উড়িয়ে দেওয়ার ভুয়ো হুমকি

Hoax Bomb Threat call: উড়ো ফোনে বচ্চন,ধর্মেন্দ্রর বাড়িতে বোমাতঙ্ক, মিলল না কিছুই! তদন্তে পুলিশ, এখনও এই মামলায় গ্রেফতার হয়নি কেউ। 

মঙ্গলবার উড়ো ফোনে বোমাতঙ্ক বলিউডের দুই সুপারস্টার অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র এবং আম্বানির বাড়িতে। এদিন নাগপুর পুলিশের কাছে একটি হুমকি ফোন আসে, সেখানেই এই হাই-প্রোফাইল ব্যক্তিত্বদের বাড়িতে বোমা রাখা রয়েছে, এমন দাবি করে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে ওই ফোন এসেছিল, খবর টাইমস অফ ইন্ডিয়া সূত্রে। 

এই উড়ো ফোন পেয়েই নাগপুর পুলিশ তড়িঘড়ি অ্যালার্ট করে মুম্বই পুলিশকে। সঙ্গে সঙ্গে খবর যায় বম্ব স্কোয়াডে। অমিতাভ-ধর্মেন্দ্র এবং আম্বানির বাড়িতে চিরুনি তল্লাশি চালানো হয়, তবে কিছুই মেলেনি! 

মুম্বইয়ের অন্য়তম দর্শনীয় স্থান অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’। জুহুতে অবস্থিত এই বিলাসবহুল বাংলোর বাইরে এসে প্রতি রবিবার ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন বিগ বি। জলসার পাশাপাশি মুম্বইতে আরও তিনটি বাংলো রয়েছে অমিতাভের- জনক, বৎস এবং প্রতীক্ষা। জুহু এলাকাতেই বাস ধর্মেন্দ্রর। অন্যদিকে ধনকুবের মুকেশ আম্বানির বাংলো অ্যান্টিলিয়াতে মুম্বইয়ের অন্যতম হাই সিকিউরিটি জোন। সুপ্রিম কোর্টের নির্দেশে আগেই অম্বানিরা জেড প্লাস সিকিউরিটি পেয়েছে। বোমাতঙ্কের এই খবর জানান বলিউডের জনপ্রিয় পাপারাৎজি ভাইরাল ভায়ানিও। 

এখনও পর্যন্ত এই মামলায় কাউকেই গ্রেফতার করেনি পুলিশ। যেহেতু নাগপুর পুলিশের কাছে হুমকি ফোন এসেছিল, তাই সেখানেই এফআইআর দায়ের হবে, জানিয়েছেন মুম্বই পুলিশের এক আধিকারিক। কে বা কারা কী উদ্দেশ্য নিয়ে এই ফোন করেছিল তা খতিয়ে দেখবেন তদন্তকারীরা। 

আরও পড়ুন-রক্তারক্তি কাণ্ড! কাচ ঢুকে অরুণিমার শরীরে ১২টা সেলাই, কেমন আছেন নায়িকা?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.