বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: ‘ছাপা অক্ষরের চেয়ে অনেক জোরালো…’, অমিতাভের ইঙ্গিতপূর্ণ পোস্ট কি রাজ্জাককে নিয়ে

Amitabh Bachchan: ‘ছাপা অক্ষরের চেয়ে অনেক জোরালো…’, অমিতাভের ইঙ্গিতপূর্ণ পোস্ট কি রাজ্জাককে নিয়ে

অমিতাভ বচ্চন (REUTERS)

Amitabh Bachchan: সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত ইঙ্গিতপূর্ণ পোস্ট অমিতাভের। অনেকেই বলছেন, এর সঙ্গে সম্পর্ক আছে ঐশ্বর্যকে নিয়ে করা রাজ্জাকের মন্তব্যের। 

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাইকে নিয়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আবদুল রাজ্জাকের আপত্তিকর মন্তব্যের জেরে পরিস্থিতি বেশ ঘোরালো হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হয়েছেন এই ক্রিকেটার। এর পরে তিনি ঐশ্বর্যর কাছে ক্ষমা চেয়ে বলেছিলেন যে, সংবাদিক বৈঠকে যখন ক্রিকেট নিয়ে কথা বলা হচ্ছিল, তার মুখ ফসকে ওই কথা বেরিয়ে যায়। ‘আমি তাঁর কাছে ক্ষমা চাইছি। আমি অন্য কিছু বলতে চেয়েছিলাম কিন্তু মুখ থেকে ওই কথা বেরিয়ে গেল।’ এমনই বলেছিলেন তিনি। কিন্তু এ সবরে পরেও বিষয়টি থামছে না। এবার অমিতাভ বচ্চনও কি এই প্রসঙ্গে মন্তব্য করলেন?

কী বলেছেন বিগ বি?

সম্প্রতি অমিতাভ বচ্চন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন। যেটিতে তিনি প্রথমে হাত ভাঁজ করে (নমস্কার করা) একটি ইমোজি পোস্ট করেন এবং তার পরে লিখেন, ‘এর অর্থ ছাপা অক্ষরে লেখা শব্দের চেয়ে বেশি…’। হিন্দি এবং ইংরেজিতে একই জিনিস লেখেন তিনি। তবে এই টুইটে বিগ বি আব্দুলের নাম লেখেননি বা তাঁকে ট্যাগও করেননি। কিন্তু অনেকেই মনে করছেন যে, তাঁর টুইটটি শুধুমাত্র আব্দুল রাজ্জাকের জন্য। তবে ঐশ্বর্য রাই এই বিষয়ে এখনও কিছু বলেননি।

রাজ্জাক কী বলেছিলেন?

বিশ্বকাপে পাকিস্তানের বাজে পারফরম্যান্স নিয়ে কথা বলার সময় রাজ্জাক বলেছিলেন, ‘আমি উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে কথা বলছি। আমাদের যে অধিনায়ক ছিল ইউনিস খান, তার উদ্দেশ্য অত্যন্ত ভালো ছিল। সেটা থেকেই আমি নিজের মধ্যে আত্মবিশ্বাস জুগিয়েছিলাম। (আমি ভেবেছিলাম যে) ওর উদ্দেশ্য ভালো, ও চায় যে আমি ভালো খেলি। আমার মধ্যেও আত্মবিশ্বাস গড়ে উঠেছিল আর ঈশ্বরের কৃপায় আমি পারফরম্যান্স মেলে ধরেছিলাম।’

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আরও বলেছিলেন, ‘পাকিস্তান দল এবং খেলোয়াড়দের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা চলছে। আসল কথাটা হল, আমাদের এরকম লক্ষ্যই নেই যে কোনও জিনিসকে কীভাবে আরও ক্ষুরধার করে তোলা যায়, খেলোয়াড়দের তৈরি করা যায়। যদি আপনার ভাবনাচিন্তা এরকম যে আমি ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বিয়ে করব এবং ভালো বাচ্চার জন্ম হবে, সেটা কখনও হবে না। তো প্রথমে নিজের লক্ষ্য এবং উদ্দেশ্য ঠিক করতে হবে।’

সেই মন্তব্যের জন্যই তুমুল সমালোচনার মুখে পড়েন রাজ্জাক। নেটিজেনরা তো বটেই; রাজ্জাকের সেই মন্তব্যের পর নিন্দা করেন শোয়েব আখতার, ওয়াকার ইউনিস, মহম্মদ ইউসুফের মতো পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররাও। বিশেষত আফ্রিদি ও উমর গুলেরও নিন্দা করেন শোয়েব। কারণ রাজ্জাক যখন ওই নোংরামো মন্তব্য করেন, তখন হেসে গড়িয়ে পড়েছিলেন আফ্রিদি। আর হাততালি দিচ্ছিলেন গুল।

পরে ঐশ্বর্য রাই নিয়ে নোংরা মন্তব্যের জেরে ক্ষমা চান আবদুল রাজ্জাক। ভিডিয়ো বার্তায় পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দাবি করলেন যে মুখ ফসকে তিনি বলিউড অভিনেত্রীর নাম দিয়ে উদাহরণ দিয়েছিলেন। সেজন্য ঐশ্বর্যের কাছেও ক্ষমাপ্রার্থনা করেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার।

বায়োস্কোপ খবর

Latest News

‘আম্বানিরা নিজেই ডাকেন ফোটো তুলতে?’, সত্য উদঘাটন করলেন এক পাপারাজ্জো নিজেই T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু?

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.