বাড়ি > বায়োস্কোপ > এক ফ্রেমে ৩ পুরুষ, অভিষেক ও অগস্ত্যর সঙ্গে নিজের পুরনো ছবি পোস্ট করলেন শাহেনশা
একই ফ্রেমে তিন পুরুষ- অভিষেক, অগস্ত্য ও অমিতাভ।
একই ফ্রেমে তিন পুরুষ- অভিষেক, অগস্ত্য ও অমিতাভ।

এক ফ্রেমে ৩ পুরুষ, অভিষেক ও অগস্ত্যর সঙ্গে নিজের পুরনো ছবি পোস্ট করলেন শাহেনশা

  • পরিবারের তিন পুরুষের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ফের আলোড়ন তুললেন বলিউড বিগ বি।

একই ফ্রেমে তিন পুরুষের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ফের আলোড়ন তুললেন বলিউড শাহেনশা। ছেলে অভিষেক ও নাতি অগস্ত্যের সঙ্গে নিজের ছবি ভক্তদের জন্য অতীত ঘেঁটে হাজির করলেন অমিতাভ বচ্চন। 

ছবিতে তিন প্রজন্মের শারীরিক ভঙ্গি একই রকম, বুকের উপরে দুই হাত মুড়ে রাখা সকলের। আবার, তিন জনের পরনেই ধবধবে সাদা পোশাক। অমিতাভ অবশ্য জানিয়েছেন, সবটাই অপরিকল্পিত।

ছবির নীচে বিগ বি লিখেছেন, ‘বাবা..ছেলে..নাতি..কয়েক বছর আগে..ভাঁজ করা হাত অপরিকল্পিত..হঠাৎ ঘটে গিয়েছিল।’

মনে করা হচ্ছে, ছবিটি মুম্বইতে অমিতাভর জলসা বাংলোতেই তোলা হয়েছিল। তিন জনকে একটি সোফায় হেলান দিয়ে বসে থাকতে দেখা গিয়েছে। সকলেরই পরনে সাদা কুর্তা-পায়জামা। 

সেশ্যাল মিডিয়ায় প্রায়ই অতীতের ফোটোগ্রাফ পোস্ট করার অভ্যাস রয়েছে অমিতাভের। কিছু দিন আগে অগস্ত্যর পাশাপাশি নিজের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘ফাইট..ফাইট দ্য ফিট..ফিট দ্য ফাইট..প্রতিফলন ঘটানো আয়না..ল্যাটেরালি ইনভার্টেড ইমেজারি..এবং নাতির সঙ্গে অনুপ্রেরণা।’

চলতি মাসের গোড়ায় নিজের বিবাহ বার্ষিকীতে শাহেনশা লেখেন, ’৪৭ বছর..আজ..৩ জুন, ১৯৭৩..!! ঠিক করেছিলাম, যদি জঞ্জির হিট হয় তাহলে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জীবনে প্রথম লন্ডন যাব.. আমার বাবা জিজ্ঞেস করলেন, কাদের সঙ্গে যাচ্ছ? যখন সহ্গীদের কথা বললাম, তিনি বললেন, যেতে হলে তোমাদের বিয়ে করে যাওয়াই উচিত.. না হলে যেও না..তাই..তাঁর নির্দেশ পালন করলাম..!! ’

লকডাউন পর্বে আগাগোড়া এবং তার পরে আনলক ১ শুরু হওয়ার পরেও নিজেকে পরিবারের সঙ্গে বাড়িতেই বন্দি করে রেখেছেন অমিতাভ। তাঁর বাড়িতেই রয়েছেন মেয়ে শ্বেতা ও তাঁর মেয়ে নব্যা নভেলি। অন্য দিকে অমিতাভ-পত্নী সাংসদ জয়া বচ্চন কর্মসূত্রে দিল্লিতেই থেকে গিয়েছেন। লকডাউন ঘোষণা হওয়ার সময় তিনি সেখানেই ছিলেন। 

বন্ধ করুন