বাংলা নিউজ > বায়োস্কোপ > হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! মঞ্চ থেকে হবু মা-কে নামতে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের!

হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! মঞ্চ থেকে হবু মা-কে নামতে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের!

হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের!

নাগ অশ্বিনের কল্কি ২৮৯৮ এডি-র প্রি-রিলিজ ইভেন্টের সব লাইমলাইট কাড়লেন অন্তসত্ত্বা দীপিকা। বেবি বাম্প আগলে অনুষ্ঠানে হাজির রণবীর ঘরণী। শরীরচাপা কালো পোশাকে সুস্পষ্ট তাঁর স্ফীতোদর।

প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন দীপিকা পাড়ুকো। আর মাত্র তিন মাসের অপেক্ষা। সেপ্টেম্বরেই নায়িকার কোল আলো করে আসবে সন্তান। নিন্দকদের মুখে ঝামা ঘষে এদিন নিজের বেবিবাম্প প্রকাশ্যে আনলেন দীপিকা। শরীরচাপা কালো পোশাকে এদিন নিজের স্ফীতোদর ফ্লন্ট করলেন রণবীর ঘরণী।

উপলক্ষ্য় ছিল কল্কি ২৮৯৮ এডি-র প্রি-রিলিজ ইভেন্ট। সেখানেই হাসিমুখে উপস্থিত হবু মা। সঙ্গী  প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, এবং রানা দগ্গুবতিরা। এদিনের অনুষ্ঠানের মধ্যমণি হয়ে রইলেন দীপিকা। হবু মায়ের জেল্লা যেন ফেটে পড়ল। দীপিকার প্রতি যত্নবান গোটা টিম। 

দীপিকাকে সাহায্য করতে ছুটে আসেন অমিতাভ-প্রভাস

বেবি বাম্প নিয়ে এখন হাঁটতে-চলতে একটু অসুবিধা হচ্ছে দীপিকার। তার উপর ইভেন্টে হাই হিল পড়েছিলেন নায়িকা! মঞ্চে উঠবার জন্য এদিন দীপিকার দিকে সাহায্য়ের হাত বাড়ান অমিতাভ। স্টেজ থেকে নামবার সময়ও অভিনেত্রীর সাহায্যের জন্য ছুটে যান প্রভাস। 

মঞ্চ থেকে নামার সময় প্রভাস যখন তাকে সাহায্য করেন, তখন অমিতাভ মজা করে প্রভাসকে পিছন থেকে এসে জড়িয়ে ধরেন, মজার ছলে তিনি প্রভাসকে হটানোর চেষ্টা করছিলেন। যাতে তিনি দীপিকাকে সাহায্য করতে পারেন। যা দেখে হেসে ওঠে মিডিয়াকর্মী থেকে উপস্থিত ভক্তরা। হাসি থামেনি দীপিকারও। 

এদিন দীপিকার প্রেগন্যান্সি নিয়ে মজা করলেন রাণা। তাঁকে বলতে শোনা গেল,  অন্তঃসত্ত্বা সুমতির চরিত্রে অভিনয় করার পরে আজও বেবি বাম্প নিয়েই হাজির তিনি। কম যান না দীপিকাও, তিনি বলেন, ‘সিনেমাটি তিন বছর ধরে চলেছিল, আমার মনে হয়েছিল, আরও ৯ মাস (বেবিবাম্প নিয়ে) কেন নয়’। কাল্কির শ্যুটিংয়ে প্রভাসের বাড়ি থেকে গোটা ইউনিটের জন্য যে এলাহি খাবার আসত সেই নিয়েও কথা বলেন দীপিকা। তিনি বলেন, ‘প্রভাস আমাকে যে সব খাবার খাইয়েছিল তার জন্যই আমার এমন অবস্থা। এটি এমন জায়গায় পৌঁছেছিল যে ওটা কেবল বাড়ি থেকে আসা খাবার নয়, একটি সম্পূর্ণ ক্যাটারিং পরিষেবা।’ অনুষ্ঠানে যাওয়ার আগে দীপিকা কালো পোশাকে নিজের ছবি শেয়ার করে লেখেন, ‘ওকে এনাফ... এখন আমার খিদে পেয়েছে!’

কল্কি 2898 এডি সম্পর্কে

নাগ অশ্বিন পরিচালিত কল্কি  ২৮৯৮ এডি-র ট্রেলার সামনে এসেছে এই মাসের গোড়ার দিকেই। এই ছবিতে প্রথমবার জুটিতে দীপিকা-প্রভাস।  অমিতাভ ছবিতে অশ্বত্থামার চরিত্রে অভিনয় করেছেন। অন্তঃসত্ত্বা দীপিকার গর্ভে থাকা কৃষ্ণের অবতার রক্ষার দায়িত্ব অমিতাভের কাঁধে। প্রভাসের চরিত্র ঘিরে রয়েছে রহস্য। ট্রেলার বলছে তাঁর চরিত্রের নাম ভৈরব। ২৭ জুন মুক্তি পেতে চলা কল্কি ২৮৯৮ এডির মুখ্য ভিলেনের চরিত্রে রয়েছেন টলিউডে শাশ্বত চট্টোপাধ্যায়। 

বায়োস্কোপ খবর

Latest News

১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.