বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জুম্মা চুম্মা' গানে জমিয়ে নাচলেন অমিতাভ, 'মেরি জানেমন' বলে উল্লাস রণবীরের!
কেবিসি-র মঞ্চে 'জুম্মা চুম্মা' গানে জমিয়ে নাচলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )
কেবিসি-র মঞ্চে 'জুম্মা চুম্মা' গানে জমিয়ে নাচলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস )

'জুম্মা চুম্মা' গানে জমিয়ে নাচলেন অমিতাভ, 'মেরি জানেমন' বলে উল্লাস রণবীরের!

  • কেবিসি-র মঞ্চে 'জুম্মা চুম্মা' গানের সুরে পা মিলিয়ে নেচে উঠেছিলেন অমিতাভ। বচ্চন।অমিতাভের সেই নাচ দেখে যারপরনাই খুশি রণবীর সিং।

১৯৯১ সালে মুক্তি পেয়েছিল 'হম'। বক্স অফিসে রেকর্ড ভাঙার পাশাপাশি দর্শকদের হৃদয়ে পোক্ত জায়গা তৈরি করে নিয়েছিল এই ছবি। বিশেষ করে ছবির 'জুম্মা চুম্মা' গানটি। আসমুদ্রহিমাচল ভারত মজেছিল সেই গানের সুরের সঙ্গে অমিতাভের নাচের ছন্দে, যা তিন দশক পার করে আজও অটুট। একবার কেবিসি-র মঞ্চে এই গানের সুরে পা মিলিয়ে ফের নেচে উঠেছিলেন অমিতাভ। সম্প্রতি, সেই মুহূর্তের কিছু ছবির কোলাজ ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন বলি-তারকা স্বয়ং।

ছবিতে দেখা যাচ্ছে একমুখ হাসি নিয়ে 'জুম্মা চুম্মা'-র সেই বিখ্যাত নাচের ভঙ্গিমায় দেখা যাচ্ছে 'শাহেনশাহ'-কে। সঙ্গে ক্যাপশনে 'বিগ বি' জুড়েছেন, 'ইয়াহহহহ! কেবিসি-র সেটে জুম্মা চুম্মা'ছবি থেকেই স্পষ্ট ভরপুর মজা করে নাচছেন তিনি। অমিতাভের সেই নাচের ছবি দেখে যারপরনাই খুশি রণবীর সিং। ছবির কমেন্ট বক্সে লেখা তাঁর কথা থেকেই ব্যাপারটা স্পষ্ট। 'আরে ও টাইগার! মেরে জানেমন!' মজা করে লেখা রণবীরের এই কমেন্ট থেকেই পরিষ্কার তাঁর প্রিয় তারকার এই ছবি দেখে কতটা খুশি হয়েছেন তিনি। প্রসঙ্গত, 'হম' ছবিতে অমিতাভের অভিনীত চরিত্রের নাম ছিল 'টাইগার'।

উল্লেখ্য, 'হম'-এ অমিতাভ ছাড়াও অন্যতম কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছিল রজনীকান্ত, গোবিন্দা-কে। ছবিতে অমিতাভের দুই ছোট ভাই হিসেবেই দর্শকদের সামনে হাজির হয়েছিলেন তাঁরা। এছাড়া ভিলেনের ভূমিকা দেখা গেছিল অনুপম খের এবং ড্যানি ডেনজংপাকে। মনে করিয়ে দেওয়া ভালো, সুপারহিট এই 'জুম্মা চুম্মা' গানটি গেয়েছিলেন সুদেশ ভোঁসলে।

রণবীরের সেই কমেন্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
রণবীরের সেই কমেন্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

গত বছর নবভারত টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে সুদেশ জানিয়েছিলেন রেকর্ডিং করার আগে টানা ১২ দিন এই গানের মহড়া দিয়েছিলেন তিনি। ১৭ ঘন্টা লেগেছিল এই গানের রেকর্ডিং হতে। শুধু তাই নয়, স্বয়ং অমিতাভ বচ্চনের সামনে 'জুম্মা চুম্মা' গানটির রেকর্ডিং করেছিলেন তিনি। জানা গেছিল, তা করাকালীন নাকি রীতিমত ঘেমে নিয়ে একশ হয়ে উঠেছিলেন এই জনপ্রিয় বলি-গায়ক।

বন্ধ করুন