বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্কে প্রথম লাইভ পারফর্মের অভিজ্ঞতা শেয়ার বিগ বি'র, প্রতিক্রিয়া দিলেন নভ্যা
নভ্যা ও অমিতাভ
নভ্যা ও অমিতাভ

নিউ ইয়র্কে প্রথম লাইভ পারফর্মের অভিজ্ঞতা শেয়ার বিগ বি'র, প্রতিক্রিয়া দিলেন নভ্যা

  • দাদু অমিতাভকে আদুরে ভালবাসায় ভরিয়ে দিলেন নাতনি নভ্যা।

প্রথমবার লাইভ পারফর্ম করার ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। নিউ ইয়র্কের ম্যাডিসন স্কোয়্যার গার্ডেনে তিনি পারফর্ম করেছিলেন। প্রথম অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেন বিগ বি। যেখানে তিনি বলেছেন, অনুষ্ঠানস্থলে প্রথম ভারতীয় অভিনয়ও ছিল সেটা। তাঁর নাতনী, নাভ্য নাভেলি নন্দা, ইতিমধ্যে পোস্টটিতে প্রথম প্রতিক্রিয়া জানিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে অমিতাভ, একটি মাইক্রোফোন হাতে ধরে, অভিনয়ে ডুবে রয়েছেন। পেছনের বোর্ডে লেখা ছিল, ‘আজ রাতে লাইভ অমিতাভ বচ্চনের সঙ্গে’।

বৃহস্পতিবার রাতে ছবি শেয়ার করে অমিতাভ লেখেন, ‘১৯৮৩..!!! আমার প্রথম লাইভ পারফর্ম্যান্স.. পেছনের সাইন বোর্ডটি ম্যাডিসন স্কোয়্যার গার্ডেন নিউ ইয়র্কের.. এটাই ওয়ার্ল্ড স্টেডিয়ামের সবচেয়ে মর্যাদাপূর্ণ প্রথম ভারতীয় অভিনয়শিল্পী..’। নাতনি নভ্যা বিগ বি’র পোস্টে হার্ট ইমোজি দিয়েছেন, পাশাপাশি অভিনেত্রী উষা যাদবও হার্ট ইমোজি দিয়েছেন।

পোস্টের কমেন্টে অমিতাভ ভক্তরা সমস্ত ভালবাসার ইমোজি, হৃদয় ও আগুনের ইমোজি দিয়েছেন। 

উল্লেখ্য, সম্প্রতি ছেলে অভিষেক বচ্চনের দ্য বিগ বুল দেখে নিজের ব্লগে প্রতিক্রিয়া জানিয়েছেন অমিতাভ। বাবা হিসেবে গর্ব বোধ করেন তিনি, বলে জানিয়েছেন। তাঁর ছেলেই তাঁর বন্ধু, এমনকি তাঁর জুতোতে তাঁর ছেলে পা গলিয়েছে, এবং ছেলের ভালো কাজের জন্য প্রশংসা করেছেন তিনি। 

 

 

বন্ধ করুন