বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের বিরুদ্ধে এই ‘অভিযোগ’ আনলেন রোহিত রায়! ইন্সটাগ্রামে জবাব ‘বিগ বি’-র
সোশ্যাল মিডিয়ায় বলি-অভিনেতা রোহিত রায়ের করা 'অভিযোগ' এর জবাব দিলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সোশ্যাল মিডিয়ায় বলি-অভিনেতা রোহিত রায়ের করা 'অভিযোগ' এর জবাব দিলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অমিতাভের বিরুদ্ধে এই ‘অভিযোগ’ আনলেন রোহিত রায়! ইন্সটাগ্রামে জবাব ‘বিগ বি’-র

  • বলি-অভিনেতা রোহিত রায়ের করা ‘অভিযোগ’-এর জবাব দিলেন অমিতাভ বচ্চন। 

গত রবিবার নিজের বেশ কয়েকটি ছবির একটি কোলাজ ইনস্টাগ্রামে আপলোড করেন অমিতাভ বচ্চন। সেই পোস্টে মজা করে বলি-অভিনেতা রোহিত রায়ের কমেন্ট নজর এড়ায়নি কারও। রোহিত লেখেন যে যদিও অমিতাভ তাঁর পোস্টে করা তেমন কোনও কমেন্টেই নজর বোলান না তবুও তাঁর ফ্যানেরা অক্লান্তভাবে কমেন্টবক্স ভরিয়ে তোলেন। এবার রোহিতের করা সেই 'অভিযোগ' এর জবাব দিলেন 'বিগ বি' স্বয়ং।

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবির কোলাজে এক নয়া অবতারে হাজির হয়েছেন অমিতাভ। এলোমেলো অবিন্যস্ত কাঁচাপাকা চুল, পাকানো গোঁফ ও গোল চশমার সঙ্গে মানানসই রঙিন চেকশার্ট পরা অমিতাভের বিভিন্ন মজাদার মুখভঙ্গির সেইসব ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ছবিতে মজাদার ক্যাপশনও জুড়েছিলেন 'শাহেনশাহ', 'একই দিন, সেই একই মানুষ কিন্তু চরিত্র সব ভিন্ন ভিন্ন'। সেই পোস্টেই রোহিত লেখেন, ' সেরার সেরা! জানি যে আপনার পোস্টে করা কমেন্ট আপনি দেখেন না তবু আমরা লিখে যাই। ভালোবাসা নেবেন'। বলি-অভিনেতার এই 'অভিযোগ'-কে ভুল প্রমাণ করে সেই কমেন্টের তলায় অমিতাভের জবাব, ' দেখেছি এবং পড়েওছি!' সঙ্গে পরপর বেশ কয়েকটি হাত জোড় করার ইমোজিও জুড়ে দিয়েছেন 'সিনিয়র বচ্চন'।

রোহিতের করা সেই কমেন্ট (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
রোহিতের করা সেই কমেন্ট (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

বর্তমানে কেবিসি ১৩-র শ্যুটিং নিয়ে দারুণ ব্যস্ত রয়েছেন অমিতাভ। তাছাড়া একেবারে শেষ পর্যায়ে চলছে 'গুডবাই' ছবির কাজ। এই ছবিতে অমিতাভের বিপরীতে দেখা যাবে নীনা গুপ্তাকে। আগামী কয়েকদিনের মধ্যেই শুরু হবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ' দ্য ইন্টার্ন' ছবির রিমেকের কাজ। এছাড়াও মুক্তির অপেক্ষায় দিন গুনছে 'ব্রহ্মাস্ত্র', 'ঝুন্ড' এর মতো একাধিক ছবি।

বন্ধ করুন