বাড়ি > বায়োস্কোপ > বাইশ দিন পর ‘জলসা’-য় ফিরলেন অমিতাভ, একা থাকবেন কোয়ারেন্টাইনে
অমিতাভ বচ্চন (ছবি সৌজন্য, টুইটার @SrBachchan)
অমিতাভ বচ্চন (ছবি সৌজন্য, টুইটার @SrBachchan)

বাইশ দিন পর ‘জলসা’-য় ফিরলেন অমিতাভ, একা থাকবেন কোয়ারেন্টাইনে

  • বিকেল পাঁচটা নাগাদ হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে বাড়ি ফেরেন অমিতাভ।

করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসার ২২ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। ফিরেছেন বাড়িতেও। তবে আপাতত যাবতীয় সুরক্ষাবিধি মেনে চলবেন। সেজন্য বাড়িতেই একা কোয়ারেন্টাইনে থাকবেন। নিজেই সে কথা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

গত ১১ জুলাই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভরতি হয়েছিলেন বলিউডের বিগ বি। সেখানেই তাঁর চিকিৎসা চলছিল। মাঝে করোনা টেস্ট নেগেটিভ হওয়ার জল্পনা ছড়ালেও তা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন সিনিয়র বচ্চন। তবে রবিবার ছেলে অভিষেক বচ্চন টুইট করে জানান, হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বিগ বি। বিকেল পাঁচটা নাগাদ হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে বাড়ি ‘জলসা’-য় ফেরেন অমিতাভ।

কিছুক্ষণ পর একটি টুইটবার্তায় তিনি বলেন, ‘আমি করোনা নেগেটিভ হয়েছি এবং হাসপাতাল থেকে ছাড়া পেয়েছি। আমি ফিরে এসেছি, একা কোয়ারেন্টাইনে থাকব। সর্বশক্তিমান ঈশ্বরের অনুগ্রহ, মা-বাবুজির আশীর্বাদ, আত্মীয়স্বজন, কাছের লোক, বন্ধুবান্ধব, অনুরাগীদের প্রার্থনা এবং নানাবতী (হাসপাতালে) অসামান্য দেখভাল এবং চিকিৎসার কারণে আমার পক্ষে এই দিনটা দেখা সম্ভব হয়েছে।’

ইতিমধ্যে গত মাসের শেষের দিকে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন অমিতাভের বৌমা ঐশ্বর্য এবং নাতনি আরাধ্যা। তবে ছেলে অভিষেক এখনও সুস্থ হয়ে ওঠেননি। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

বন্ধ করুন