বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Jaya: রোম্যান্সে কমতি নেই এই বয়সেও! জয়ার মন জিততে আজও এই কাজটি করেন অমিতাভ

Amitabh-Jaya: রোম্যান্সে কমতি নেই এই বয়সেও! জয়ার মন জিততে আজও এই কাজটি করেন অমিতাভ

রোম্যান্সের ধারা অব্যাহত অমিতাভ-জয়ার

Amitabh-Jaya: জয়ার জন্য আজও গজরা কেনেন অমিতাভ! কেবিসির মঞ্চে ফাঁস বচ্চন দম্পতির রোম্য়ান্সের গোপন গল্প। 

বচ্চন পরিবারের হাঁড়ির খবর ফাঁস হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে। কেবিসি-র ১৪ নম্বর সিজেনও সেই ধারা অটুট রয়েছে। পরিবারের সকল সদস্যকে নিয়ে, বিশেষত ‘পত্নিজি’ জয়া বচ্চনকে নিয়ে নানান সিক্রেট ফাঁস করে থাকেন বিগ বি। 

সোনি টিভির এই গেম শো-এর সাম্প্রতিক এপিসোডে অমিতাভের সামনে হটসিটে বসেছিলেন চেন্নাইয়ের মিডিয়া প্ল্য়ানার মেগা বঠওয়াল। একদম সাবেকি দক্ষিণী ভারতীয় সাজে কেবিসির মঞ্চে হাজির হয়েছিলেন মেঘা। অমিতাভের দৃষ্টি আকর্ষণ করে সেই সাজ, বিশেষত তাঁর মাথার গজরা। এই কথা শুনে পালটা প্রতিযোগী জানতে চান, অমিতাভ বচ্চনও কি স্ত্রী জয়া এবং নাতনি আরাধ্যার জন্য গজরা কেনেন? মেঘার প্রশ্ন শুনে চটপট জবাব আসে উলটো দিক থেকে। অমিতাভ জানান, ‘হ্যাঁ, প্রায়ই। জয়া তো অনেক সময় গজরাটা শাড়ির সঙ্গেও বেঁধে রাখে সুবাসের জন্য। আমি তো স্থানীয় দোকানদারদের থেকে একসঙ্গে অনেক গজরা (ফুলের মালা) কিনি যাতে তাঁরা নিজেদের পরিশ্রম ভালো মূল্য পায়’। 

এদিন হটসিটে দুর্দান্ত খেলছিলেন মেঘা। কিন্তু ৬ লক্ষ ৪০,০০০ টাকার মূল্যের প্রশ্নের ভুল জবাব দিয়ে বসেন তিনি। ফলস্বরূপ মাত্র ৩ লক্ষ ২০,০০০ টাকা নিয়েই সন্তুষ্ট থাকতে হল তাঁকে। 

উল্লেখ্য, বলিউডের অন্যতম আদর্শ দম্পতি অমিতাভ-জয়া। কেরিয়ারের মধ্যগগণে থাকাকালীনই ভালোবেসে অমিতাভ বচ্চনকে বিয়ে করেছিলেন জয়া ভাদুড়ি। দেখতে দেখতে দাম্পত্যের ৪৯ বছর পার করে ফেলেছেন অমিতাভ-জয়া। তাঁদের দুই সন্তান শ্বেতা ও অভিষেক। এখন মেয়ে-জামাই, ছেলে-বউমা আর নাতি-নাতনিদের নিয়ে ভরা সংসার এই তারকা দম্পতির।

কেবিসির মঞ্চে দিন কয়েক আগে অমিতাভ ফাঁস করেছিলেন মনে প্রেম জাগলে ঠিক কী করে থাকেন স্ত্রী! এক প্রতিযোগী অভিনেতার কাছে জানতে চেয়েছিলেন, ‘জয়াজি কি আপনাকে ভালোবাসায় ভরা চিঠি লেখেন'? লুকোছাপা না করে অমিতাভ বলেন, ‘স্যার, চিঠি তো লেখে না। তবে যেদিন প্রেমে ভরপুর থাকে- ওইদিন খুব ভালোবেসে আমার যা ভালোলাগে সেটা নিজের হাতে করে আমাকে খাইয়ে দেয়’। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.