বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Abhisekh: ছোট্ট অভিষেক স্টেপ নকল করে ‘খাইকে পান বানারসওয়ালা’ গানে নেচেছিলেন অমিতাভ!
অভিষেক যখন অমিতাভের গুরু!

Amitabh-Abhisekh: ছোট্ট অভিষেক স্টেপ নকল করে ‘খাইকে পান বানারসওয়ালা’ গানে নেচেছিলেন অমিতাভ!

  • অভিষেক বচ্চনের কাছ থেকেই ‘খাইকে পান বানারসওয়ালা’ গানের স্টেপগুলো শিখেছিলেন অমিতাভ বচ্চন, কবুল করলেন অভিনেতা। 

মা-বাবার হাত ধরেই প্রথমবার হাঁটতে শেখে তাঁর সন্তান। বাবা-মা'ই হয় তাঁর প্রথম গুরু। তবে কখনও কখনও ছেলেমেয়ের থেকেও কোনও জিনিস শিখে ফেলেন বাবা-মায়েরা। তেমনটাই হয়েছিল অমিতাভ বচ্চনের সঙ্গে। ছোট্ট অভিষেকের পোজ হুবহু নকল করে ‘ডন’ ছবির বিখ্যাত গান ‘খাইকে পান বানারাসওয়ালা’ গানে নেচেছিলেন অমিতাভ বচ্চন। বছর কয়েক আগেই এই রহস্য ভেদ করেছিলেন বিগ বি। সম্প্রতি ইনস্টাগ্রামে আবারও এই গানের স্মৃতিচারণা করতে দেখা গেল অমিতাভ বচ্চনকে, সৌজন্যে ছেলে অভিষেকের নতুন ছবি ‘দসভি’।

‘দসভি’তে মুগ্ধ অমিতাভ, বহুবার প্রকাশ্যে সে কথা জানিয়েছেন। আর এবার ‘দসভি’ ছবির হিট গান 'মাচা মাচা রে'তে নাচতে দেখা গেল ‘ডন’ অভিতাভ বচ্চনকে। ভাবছেন ব্যাপারটা কী? আসলে বচ্চন পুত্রের এক অনুরাগী অভিষেকের গানটির সঙ্গে ‘ডন’ ছবির ‘খাইকে পান বানারাসওয়ালা’ গানের দৃশ্যগুলো জুড়ে দেন। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন অমিতাভ. আর জানিয়েছেন অভিষেকের স্টেপ নকল করেই এই গানে নেচেছিলেন তিনি।

অমিতাভ লিখেছেন, ‘এই মুভসগুলোর বেশিরভাগই অভিষেকের দেখে শেখা। ছোটবেলায় ও এমনি করেই নাচত। সবসময় ও পাশাপাশি এগিয়ে যেত’। এই ভিডিয়ো দেখে অমিতাভ-অনুরাগীরা রীতিমতো নস্ট্যালজিক। কেউ লিখেছেন, ‘নাচের মাধ্যমেও ডনকে ধরা মুশকিল নন অসম্ভব’। কেউ আবার লিখেছেন, ‘এই স্টেপ ভোলবার নয়, মনে গেঁথে আছে’।

গত ৭ই এপ্রিল নেটফ্লিক্স এবং জিও সিনেমাতে মুক্তি পেয়েছে অভিষেক অভিনীত ‘দাসভি’। এই ছবিতে রয়েছেন ইয়ামি গৌতম, নিমরিত কৌর-সহ আরও অনেকেই। ছবিতে দুর্নীতিগ্রস্ত রাজনৈতিক ব্যক্তিত্ব গঙ্গারাম চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন অভিষেক।

বন্ধ করুন