বাংলা নিউজ > বায়োস্কোপ > দুষ্টু লোক সহজে চিনতে পারেন জয়া, স্ত্রীর গোপন ট্যালেন্টের কথা ফাঁস অমিতাভের
জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন
জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন

দুষ্টু লোক সহজে চিনতে পারেন জয়া, স্ত্রীর গোপন ট্যালেন্টের কথা ফাঁস অমিতাভের

  • মুখোশের আড়ালে মানুষের আসল মুখটাকে চিনতে বেশি সময় নেন না অভিনেত্রী জয়া বচ্চন, জানালেন বিগ বি। 

‘দুষ্টু লোক’ দেখলে সহজেই চিনতে পেরে যান। মুখোশের আড়ালে মানুষের আসল মুখটাকে চিনতে বেশি সময় নেন না অভিনেত্রী জয়া ব্চ্চন।  ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-তে বসে একথা স্বয়ং জানালেন অমিতাভ বচ্চন। কিন্তু হঠাৎ কেন এমন বললেন তিনি! আসলে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-তে এক প্রতিযোগীদের সঙ্গে আড্ডায় একথা প্রকাশ করেন অভিনেতা।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-তে প্রতি এপিসোডে নতুন নতুন প্রতিযোগি আসেন। তাঁর সঙ্গে খেলার মাঝে জমিয়ে আড্ডা দিতে দেখা যায় অভিনেতাকে। এদিনও তাঁর ব্যাতিক্রম হয়নি। সাংসদ-অভিনেত্রী জয়া বচ্চনের গর্বিত স্বামী হিসেবে নিজের স্ত্রী-র প্রশংসা করতে দেখা যায় বিগ বি-কে।

প্রসঙ্গত, গত এপিসোড প্রতিযোগী ভাবনা ওয়াঘেলা তাঁর জীবনের গল্প শুনিয়েছিলেন। সেখানে তিনি জানান, তাঁর এক বান্ধবীর স্বামী তাঁর সঙ্গে প্রতারণা টাকা চুরি করে করে পালিয়ে যায়। তখনই অভিনেতা অমিতাভ বচ্চন, ভাবনার স্বামীর প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন, বাড়ির মহিলাদের সম্মান করুন। তাঁদের কথা শুনুন। যন্ত্রণাগুলো অনুভব করার চেষ্টা করুন।

তখনই তিনি স্ত্রী জয়া বচ্চনের প্রসঙ্গ তুলে বলেন,  জয়া বচ্চন মুখ দেখে বুঝতে পারেন মানুষের মনের ভিতর কী চলছে। অসৎ উদ্দেশ্য থাকলে সেটার আঁচ পেতে সময় লাগেনা তাঁর। এমনকি অমিতাভ আরো বলেন, মহিলাদের ষষ্ঠ ইন্দ্রিয়টি খুব তীব্র। তাই তাঁরা মানুষের মনের মধ্যে লুকিয়ে থাকা অন্ধকার দিকটা পুরুষদের চাইতে অনেক তাড়াতাড়ি ধরে ফেলতে পারেন। 

বন্ধ করুন