বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টাগ্রামে নব্য সেলিব্রিটি অমিতাভ নাতনি নব্যা
নব্যা নাভেলি নন্দা
নব্যা নাভেলি নন্দা

ইনস্টাগ্রামে নব্য সেলিব্রিটি অমিতাভ নাতনি নব্যা

  • অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দা, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করলেন। ইতিমধ্যেই ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ তাঁকে ভেরিফায়েড অ্যাকাউন্টের তকমা দিয়ে দেয়।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করার তালিকায় নাম লেখালেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দা। অ্যাকাউন্ট পাবলিক করতেই ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ তাঁকে ভেরিফায়েড অ্যাকাউন্টের তকমা দিয়ে দেয়। ইতিমধ্যে ইনস্টাগ্রাম অ্যকাউন্টে তাঁর ফলোয়ার্স সংখ্যা ৮৩ হাজারের কাছাকাছি। ২৩ বছরের নভ্যাকে নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। 

শ্বেতা নন্দা বচ্চন ও নিখিল নন্দার মেয়ে নব্যা নাভেলি নন্দা। ফরধাম ইউনির্ভাসিটি (Fordham University) থেকে ডিজিটাস টেকনলজির ওপর গ্র্যাজুয়েট। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত সে। নভ্যা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। নিজস্ব অনুরাগী রয়েছে তাঁর। 

নব্যার ইনস্টগ্রাম অ্যাকাউন্টে নজর দিলে দেখা যায় পরিবার এবং বন্ধুদের সঙ্গে অসংখ্য ছবি পোস্ট করেছেন তিনি। দাদু অমিতাভ বচ্চনের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছে ‘সিনিয়র এবং জুনিয়র’। অন্যদিকে, গোটা বচ্চন পরিবারের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।

রয়েছে ছোট বেলার অজস্র স্মৃতি বিজড়িত ছবি। শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে লন্ডনে দাঁড়িয়ে ছবি রয়েছে নব্যার। ভাই অগস্থ্যর সঙ্গেও ছবি দেখা যায়। এখনো পর্যন্ত ইনস্টাগ্রামে মোট ১০৪টি পোস্ট করেছেন নব্যা নাভেলি নন্দা। 

 

বন্ধ করুন