বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের জন্মদিনে আদুরে বার্তা নভ্যার, শ্বেতার মেয়েবেলার ছবি পোস্ট করে আবেগঘন অমিতাভ
শ্বেতা বচ্চন নন্দার জন্মদিন
শ্বেতা বচ্চন নন্দার জন্মদিন

মায়ের জন্মদিনে আদুরে বার্তা নভ্যার, শ্বেতার মেয়েবেলার ছবি পোস্ট করে আবেগঘন অমিতাভ

  • অমিতাভ ও জয়ার মেয়ে শ্বেতা আজ পা দিলেন ৪৭-এ। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। 

অমিতাভ বচ্চন কন্যা, শ্বেতা আরও একটা বসন্ত পার করে ফেললেন। বুধবার বচ্চন তনয়ার ৪৭তম জন্মদিন। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। তবে শ্বেতার জন্য এই বিশেষ দিনে সবচেয়ে খাস শুভেচ্ছা এসেছে দুই কাছের মানুষের তরফে- মেয়ে নভ্যা নাভেলি নন্দা এবং বাবা অমিতাভ বচ্চন। 

ইনস্টাগ্রামে মা,বা, এবং ভাইয়ের সঙ্গে একটি ফ্যামিলি ফটোগ্রাফ পোস্ট করে নভ্যা লেখেন, ‘শুভ জন্মদিন মা ও বাবা, তোমাদের চেয়ে ভালো আর কেউ নয়’। ছবিতে ডিনার টেবিলে বসে থাকতে দেখা গিয়েছে শ্বেতা এবং তাঁর দুই সন্তান অগস্ত্য ও নভ্যাকে এবং তিনজনকে পিছনে দাঁড়িয়ে জড়িয়ে রয়েছেন নিখিল নন্দা। টেবিলে সাজানো কেক। একই দিনে জন্ম শ্বেতা ও তাঁর স্বামী নিখিলের। তাই আজ পরিবারে ডবল সেলিব্রেশন। 

অমিতাভ বচ্চন টুইটারে শ্বেতার মেয়েবেলার অদেখা ছবি পোস্ট করে লেখেন, ‘মেয়েরাই সেরা, সকলকে অনেক ধন্যবাদ শ্বেতাকে শুভেচ্ছা জানানোর জন্য’। নিজের ব্লগেও মেয়েকে নিয়ে নিজের মনের ঝাঁপি খোলের সদ্য দ্বিতীয় চোখে অস্ত্রোপচার করানো অমিতাভ বচ্চন। 

শ্বেতার সঙ্গে খেলায় মগ্ন অমিতাভ
শ্বেতার সঙ্গে খেলায় মগ্ন অমিতাভ

আপনি নিজে যত বড়ই সুপারস্টান হোন না কেন, ছেলেমেয়ের সামনে সব গ্ল্যামার, সব কীর্তির রঙ ফিকে। সেই কথাই ফের মনে করালেন অভিনেতা অমিতাভ বচ্চন। দিদি, শ্বেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছেলেবেলার একটি ছবি পোস্ট করেন অভিষেক।যেখানে দুই সন্তানকে একসঙ্গে কোলে নিয়ে রয়েছেন অমিতাভ।

 

বলিউড এবং অভিনয় থেকে আজীবন দূরেই থেকেছেন অমিতাভ-জয়ার প্রথম সন্তান। দিল্লির ব্যবসায়ী, তথা কাপুর পরিবারের নাতি নিখিল নন্দার সঙ্গে সুখে সংসার করেছেন শ্বেতা। তাঁদের দুই সন্তান- নভ্যা ও অগস্ত্যা। ২০১৮ সালে নিজের লেখা প্রথম বই, 'প্যারাডাইজ টাওয়ার' লঞ্চ করেন শ্বেতা। সেই বছরই শ্বেতা প্রকাশ্যে আনেন নিজের ফ্যাশন লেবেল। 

বন্ধ করুন