বাংলা নিউজ > বায়োস্কোপ > Navya Naveli Nanda: এবার গ্ল্যামার জগতে পা দিলেন বচ্চনের নাতনি নভ্যা, উচ্ছ্বসিত বন্ধু সুহানা,অনন্যা

Navya Naveli Nanda: এবার গ্ল্যামার জগতে পা দিলেন বচ্চনের নাতনি নভ্যা, উচ্ছ্বসিত বন্ধু সুহানা,অনন্যা

নভ্যার নতুন ইনিংস

দাদু,দিদিমা,মামার পদচিহ্ন অনুসরণ করে এবার শোবিজ দুনিয়ায় পা রাখলেন নভ্য়া নাভেলি নন্দা। অমিতাভের নাতনির সৌন্দর্যে ফিদা নেটপাড়া। 

বচ্চন পরিবারের মেয়ে, অভিনয়টা তাঁর রক্তে। দাদু, দিদিমা, মামা,মামিমা- মামার বাড়ির সকলেই বলিউডের এ-লিস্টার তারকা। যদিও অভিনেত্রী নয়, বাবার ব্যাবসাতেই মন দিয়েছেন শ্বেতা বচ্চন নন্দা তনয়া। কিন্তু আমচকাই বোধহয় নভ্যার মনের রঙ পালটাচ্ছে! ছবির জগতে এখনই পা না দিলেও স্ক্রিন ডেবিউটা সেরে ফেললেন তিনি। এক বহুজাতিক সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ হিসাবে দেখা গেল অমিতাভ বচ্চনের বড় নাতনিকে।

মেক-আপ ব্র্যান্ডের হয়ে প্রচার সারলেন নভ্যা। ফর্ম্যাল পোশাকে বসে ল্যাপটপ খুলছেন নভ্যা, বসে রয়েছেন চেয়ারে। পরনে সাদা শার্ট, আর গোলাপি রঙা ব্লেজার আর প্যান্ট। বিজ্ঞাপনের টিজারে ‘নিজের মূল্য’ নিয়ে কথা বলতে শোনা যাবে এই স্টার কিডকে। এখনও সম্পূর্ণ বিজ্ঞাপনটি সামনে আসেনি। তবে ঝলকেই বাজিমাত করল নভ্যার সৌন্দর্য আর কনফিডেন্স।

এই টিজার শেয়ার করে নভ্যা লেখেন, ‘নিজ মূল্য আসলে কী? বিস্তারিত জানতে নজর রাখুন’।

সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় নভ্যা। এই সুন্দরীর ফলোয়ার্স দেখলে হিংসে হতে পারে বলি-নায়িকাদেরও। ‘বিউটি উইথ ব্রেন’ বলতে যা বোঝায় নভ্যা আক্ষরিক অর্থে সেটাই। ‘নাভেলি’ প্রোজেক্টের ফাউন্ডার-ডিরেক্টর এই স্টার কিড, 'আরা হেলথ'-এর সহ-প্রতিষ্ঠাতা। ভারতে লিঙ্গ বৈষম্য নিয়ে কাজ করে নভ্যার সংস্থা। অন্যদিকে মেয়েদের স্বাস্থ্য নিয়ে সচেতন করাই ‘আরা হেলথ’-এর একমাত্র উদ্দেশ্য। নিউ ইয়র্কের ফোর্ডহ্যাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার পর থেকেই স্বাস্থ্য ক্ষেত্রে নিয়ে কাজ করছেন নভ্যা। বিভিন্ন সমাজসেবী সংস্থার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।

নভ্যার নতুন ইনিংসের জন্য প্রাণ ভরে ভালোবাসা জানিয়েছেন মামা অভিষেক বচ্চন। মা শ্বেতা কমেন্ট বক্সে লেখেন, ‘তোমার মূল্য এর চেয়ে অনেক বেশি সোনা’। বন্ধু সুহানা খান তো দারুণ উচ্ছ্বসিত। শাহরুখ তনয়া কমেন্ট বক্সে ‘দারুণ, ভাবতেই পারছি না’। নভ্যার হয়ে গলা ফাটিয়েছেন অনন্যা পাণ্ডে, শানায়া কাপুররাও। 

বলিউড তারকা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে নভ্যার প্রেমের গুঞ্জন এখন তুঙ্গে, অন্যদিকে জোয়া আখতারের ছবিতে বলিউড ডেবিউ সারছেন নভ্যার ভাই অগস্ত্য নন্দ। এখন দেখবার বিজ্ঞাপনী প্রচারের পাশাপাশি বলিউডি ছবির অংশও ভবিষ্যতে নভ্যা হয় কিনা!

 

বন্ধ করুন