বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের হাই-টেক মাস্ক দেখে হাসি থামছে না দুই নাতি-নাতনি, নভ্যা ও অগস্ত্যর
অমিতাভের নতুন মাস্ক দেখে হয়রান নেটনাগরিকরাও
অমিতাভের নতুন মাস্ক দেখে হয়রান নেটনাগরিকরাও

অমিতাভের হাই-টেক মাস্ক দেখে হাসি থামছে না দুই নাতি-নাতনি, নভ্যা ও অগস্ত্যর

  • নিজের নতুন ‘অধিগ্রহণ’-এর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অমিতাভ বচ্চন। 

অভিতাভ বচ্চনের নতুন অর্জিত বস্তুটি দেখে একদিকে হয়রান, অন্যদিকে মুগ্ধ তাঁর নাত-নাতরিরা। নভ্যা-অগস্ত্য চোখ ফেরাতে পারছেন না দাদুর হাই-টেক মাস্কের উপর থেকে। এই হাই-টেক মাস্ক আপনার ঠোঁটের সঙ্গে ছন্দ মিলিয়ে জ্বলে উঠবে। মঙ্গলবার অভিতাভের এই নয়া গ্যাজেটের ঝলক চাক্ষুস করবার সুযোগ পেল ভক্তরা।

এদিন ভক্তদের ৭২তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে একটি ছোট্ট ভিডিয়ো টুইটারে পোস্ট করেন বিগ বি। সেই ভিডিয়োতেই কালো রঙের এই হাই-টেক মাস্কে মুখ ঢাকা অবস্থায় পাওয়া গেল বচ্চনকে। শুরুতেই তিনি বলেন, ‘আমার নতুন অধিগ্রহণের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিই… গণতন্ত্র দিবসের অনেক অনেক শুভেচ্ছা, হ্যাপি রিপাবলিক ডে টু অল’। সব শেষে হা হা.. করে হেসে নিজের ভিডিয়োটি শেষ করেন অমিতাভ। 

এই পোস্টের কমেন্ট সেকশনে বচ্চন কন্যা শ্বেতার মেয়ে নভ্যা লেখেন, ‘হাহাহাহা… দারুণ পছন্দ হয়েছে এটা’। নাতি অগস্ত্যও কমেন্ট সেকশনে হাসির ইমোজি যোগ করে। অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা, মৌনী রায়ও এই পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। 

নভ্যা দিনকয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটি পাবলিক করেছেন। বচ্চনের নাতনিকে প্রায় আড়াই লক্ষ মানুষ সোশ্যালে ফলো করে। শিল্পপতি নিখিল নন্দার সঙ্গে ১৯৯৭ সালে গাঁটছড়া বাঁধেন শ্বেতা বচ্চন নন্দা। তাঁদের দুই সন্তান নভ্যা এবং অগস্ত্য। শ্বেতা একজন লেখিকা এবং ডিজাইনার মণীষা জেইসিং-এর সঙ্গে একযোগে একটি ফ্যাশন ডিজাইনিং সংস্থা চালাচ্ছেন। ফরডাম বিশ্ববিদ্যালয় (Fordham University) থেকে ডিজিটাল টেকনোলজির নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন নভ্যা। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত অমিতাভর নাতনি। অগস্ত্যরও ইনস্টাগ্রামে একটি ভ্যারিফাইয়েড প্রোফাইল রয়েছে। 

বন্ধ করুন