বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজ নিয়ে ট্রোলের শিকার নভ্যা নভেলি নন্দা, সপাটে জবাব বচ্চন নাতনির
নভ্যা নভেলি নন্দা
নভ্যা নভেলি নন্দা

কাজ নিয়ে ট্রোলের শিকার নভ্যা নভেলি নন্দা, সপাটে জবাব বচ্চন নাতনির

  • ফের একবার নেটিজেনদের ট্রোলের মুখে নভ্যা। 

নতুন প্রোজেক্টের কাজ শুরু করেছেন অমিতাভ বচ্চন নাতনি নভ্যা নভেলি নন্দা। গড়চিরৌলিতে শুরু হয়েছে তাঁর প্রথম ‘পিরিয়ড পজিটিভ’ হোমের কাজ। ইনস্টাগ্রামের দেওয়ালে সেই ছবি শেয়ার করেছেন তিনি। যদিও নতুন প্রোজেক্টের ছবি পোস্ট করতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় নভ্যাকে।

নভ্যা বাড়ির ছবি শেয়ার করে লিখেছেন যে এটা দেখা এবং চালানোর জন্য একটা ‘পরিপূর্ণ’ অভিজ্ঞতা ছিল। যদিও তার অনেক বন্ধু এবং পরিবারের সদস্যরা তার কাজের জন্য গর্বিত ছিলেন, কিন্তু এরই মধ্যে এক নেটিজেন তাঁকে কটাক্ষ সুরে লেখেন, নভ্যা নভেলি নন্দা যদি সত্যিই কোনও কাজ শুরু করে থাকেন, তাহলে উদ্বোধনের ছবি কোথায়? বলে প্রশ্ন সেই নেটনাগরিকের। যদিও সেই প্রশ্নের সপাটে উত্তর দেন নভ্যা। তিনি লেখেন, ‘বর্তমানে সবাই মহামারীর মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন নিশ্চই তুমি সেটা জানো?’

কটাক্ষের কড়া জবাব নভ্যার
কটাক্ষের কড়া জবাব নভ্যার

প্রসঙ্গত, নাভ্যা তাঁর মামার মতোই ট্রোলের সপাটে জাবাব দিতে পিছপা হননা। এর আগে, নভ্যার মা শ্বেতা বচ্চন নন্দার জীবিকা নির্বাহের জন্য কী করেন এমন একজন জিজ্ঞাসা করেছিলেন। নভ্যা উত্তরে বলেছিলেন, ‘তিনি একজন লেখক, ডিজাইনার, স্ত্রী এবং মা’।

যদিও অমিতাভ নাতনির স্পষ্ট জবাব শুনে প্রত্যেকে প্রশংসা করেছেন। এমনকী, কটাক্ষের মুখে নভ্যা সঠিক জবাব দিয়েছেন বলেও মন্তব্য করেন অনেকে। আগেও মেয়ের মুখে মা শ্বেতার প্রশংসা শুনে অনেকেই পালটা প্রশংসা করেন নভ্যার।

 

বন্ধ করুন