বাংলা নিউজ > বায়োস্কোপ > তাউটের প্রভাবে তছনছ অফিস ‘জনক’! কর্মচারীদের নিজের টি-শার্ট দিলেন বিগ বি
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

তাউটের প্রভাবে তছনছ অফিস ‘জনক’! কর্মচারীদের নিজের টি-শার্ট দিলেন বিগ বি

  • সাইক্লোন তাউটের প্রভাবে তাঁর অফিসে যে কর্মচারীরা কাজ করছিল ভিজে গিয়েছিল তাঁদের পোশাক। ওয়ার্ডরোব থেকে নিজের টি-শার্ট বের করে তাঁদের দিলেন বিগ বি।

আশঙ্কা ছিল আগেই, সেই মতো ১৭ মে পশ্চিম উপকূল দেখেছে ঘূর্ণিঝড় তাউটের তাণ্ডব। গুজরাত এবং মুম্বইয়ে উপকূলবর্তী এলাকা দেখেছে তাউটের চোখরাঙানি। প্রভাব পড়েছে বিভিন্ন এলাকাতেও। 

সোমবার সাইক্লোন তাউটের প্রভাবে লন্ডভন্ড অবস্থা অমিতাভের মুম্বইয়ের অফিস 'জনক'এর। প্রবল ঝড়-বৃষ্টিতে অফিসের ভিতরে জল ঢুকে গেছে। বিগ বি-র অফিসে চলছিল মেরামতির কাজ। তারপর সাইক্লোন তাউটে এসে ধুয়ে-মুছে সাফ করে দিয়ে গেছে সব। অফিসের ভিতরে জল ঢুকে পড়ায় কর্মচারীদরের জামাকাপড়ও সব ভিজে গেছে। অভিনেতা নিজে তাঁর ওয়ার্ডরোব থেকে পোশাক এনে, যেসব কর্মচারী তাঁর অফিসে কাজ করছিল তাঁদের দেন।

পাশাপাশি অভিনেতা নিজের ব্লগে লেখেছেন, ‘এ অবস্থায় কর্মীরা যা করে দেখিয়েছেন, তা অদ্ভুত! তাঁদের গায়ের পোশাক ভিজে চপচপ, তবু তাঁরা কাজ করে গেছেন। এ অবস্থায় আমি আমার নিজের ওয়ার্ডরোব থেকে কাপড় বের করে তাঁদের জন্য পাঠিয়েছি।’ তিনি উল্লেখ করেন যে তিনি নিজের ‘পিঙ্ক প্যান্থার্স’ দলের টি-শার্ট (অভিষেক বচ্চনের কাবাডি টিম) তাঁদের দিয়েছেন।

এর আগে টুইটারে ঘূর্ণিঝড় তউটে নিয়ে সবাইকে সতর্ক করেছিলেন বিগ বি। তিনি টুইটারে লিখেছিলেন, ‘ঘূর্ণিঝড় তাউটে প্রবল বাতাস ও মুষলধারার বৃষ্টি নিয়ে অগ্নিমূর্তি ধারণ করে আমাদের আঘাত করছে। প্রার্থনা রইল, সবাই যেন নিরাপদ ও সুরক্ষিত থাকেন'।

অভিনেতাকে আগামীতে ‘চেহরে’, ‘ঝুন্ড’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘বাটারফ্লাই’, ‘মেডে’ ও ‘গুডবাই’ ছবিতে দেখা যাবে।

 

বন্ধ করুন