সামনে এল ঝুন্ডের টিজার
সামনে এল ঝুন্ডের টিজার

ঝুন্ড টিজার: বস্তির ভিড়ের মধ্যেই ফুটবল দল গড়বেন অমিতাভ

  • নাগপুরবাসী বিজয় বারশের জীবনের গল্প বলবে এই ছবি। বস্তিতে বসবাসকারী একদল প্রতিভাবান ছেলেদের নিয়ে 'স্লাম সকার' ফুটবল দল গড়বেন বিজয়। বিজয়ের চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন।

মঙ্গলবার প্রকাশ্যে এল অমিতাভ বচ্চনের নতুন ছবি ঝুন্ডের প্রথম ঝলক। টিজারে অমিতাভের দেখা না মিললেও শোনা গিয়েছে তাঁর ব্যারিটোন আওয়াজ। আর সেটাই এই ছবির মূলভাবনাটা দর্শকদের সামনে তুলে ধরার জন্য যথেষ্ট। ঝুন্ডের টিজারে অমিতাভকে বলতে শোনা গেল, ‘ঝুন্ড(ভিড়) বলবেন না স্যার, টিম বলুন’। আর দেখা মিলল একদল ছেলের, ক্যামেরার দিক পিঠ করে সামনের দিকে এগিয়ে চলেছে তারা। সেই ভিড়ের হাতে দেখা মিলল চেন,ইট,ক্রিকেট ব্যাট, লাঠি।


ঝুন্ড পরিচালনার দায়িত্বে রয়েছেন মরাঠি পরিচালক নাগরাজ পপটলাল মঞ্জুল। সাইরাত এবং নাল ছবির পরিচালক প্রথমবার বলিউডে নিজের ম্যাজিক দেখাতে চলেছেন।

নাগপুরবাসী ফুটবল কোচ বিজয় বারশের জীবনের গল্প বলবে এই ছবি। বস্তিতে বসবাসকারী একদল প্রতিভাবান ছেলেদের নিয়ে একটি ফুটবল দল গড়বেন বিজয়। সেইসব স্লাম ফুটবলারদের ঝুন্ড আসলে কেমনভাবে একজোট হয়ে, একটা টিম হয়ে ওঠবে বিজয় বারশের হাত ধরে তাই ফুটে ওঠবে এই ছবিতে।

সোমবার প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক পোস্টার। যেখানে ক্যামেরার দিকে পিছন করে একটা বস্তির সামনে দাঁড়িয়ে রয়েছেন বিগ বি। বস্তির দেওয়ালের ওপারে দাঁড়িয়ে অমিতাভ, সামনে বস্তির ঘুপছি ঘর,আবর্জনা, পড়ে রয়েছে একটা ভাঙাচোরা, ঝং পড়ে যাওয়া ভ্যান। এবং একটা ফুটবল।




৮ মে মুক্তি পেতে চলেছে ঝুন্ড। আপতত বিগ বি-র হাতে রয়েছে বেশ কয়েকটি উল্লেখযোগ্য প্রোজেক্ট। অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রে রণবীর-আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ, এছাড়াও সুজিত সরকারের গুলাবো সিতাবোতে আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা মিলবে তাঁর, জুলাইতে মুক্তি পাবে ইমরান হাসমি-অমিতাভ বচ্চনের চেহরে।

বন্ধ করুন