বাড়ি > বায়োস্কোপ > করোনামুক্ত হয়েও খুশি নন অমিতাভ, মন আটকে রয়েছে হাসপাতালে,জানালেন রাখির শুভেচ্ছা
অমিতাভ বচ্চন (ইনস্টাগ্রাম)
অমিতাভ বচ্চন (ইনস্টাগ্রাম)

করোনামুক্ত হয়েও খুশি নন অমিতাভ, মন আটকে রয়েছে হাসপাতালে,জানালেন রাখির শুভেচ্ছা

  • ঘরে ফিরে এসেছেও করোনা থেকে মুক্তি লাভের আনন্দের স্বাদ ফিকে..কারণ অভিষেক এখনও করোনামুক্ত নন,জানালেন অমিতাভ বচ্চন। 

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে এসেছেন অমিতাভ বচ্চন। মেগাস্টার কোভিড যুদ্ধে জয়ী হয়েছেন, এই খবর শুনেই প্রাণ ফিরে পেয়েছেন অগুণতি অমিতাভ ভক্ত। তবুও খুশি নন অমিতাভ বচ্চন। কারণ ? তিনি ঘরে ফিরলেও এখনও করোনামুক্ত নন অভিষেক বচ্চন। হাসপাতালেই রয়েছেন তিনি। তাই জুনিয়ার বি'র জন্য মন কাঁদছে বিগ বি'র। 

সোমবার দেশজুড়ে পালিত হচ্ছে রাখি বন্ধন উত্সব। অথচ এই দিনটা এবছর দিদি শ্বেতার হাতে রাখি পরতে পারবেন না অভিষেক! যদিও দেশবাীকে রবিবার গভীর রাতে রাখির শুভেচ্ছা জানাতে ভোলেননি অমিতাভ বচ্চন। ছবি শেয়ার করে নেন নিজের দুই সন্তান শ্বেতা-অভিষেক এবং নাতি-নাতনি অরাধ্যা এবং অগস্ত্যা নন্দার। এদিন ভাইয়েরা কীভাবে বোনকে রক্ষার শপথ গ্রহণ করে সেকথাই মনে করালেন অমিতাভ। তিনি লেখেন, ‘আগামীকাল ভাইয়ের বোনেদের রক্ষার শপথ গ্রহণের উত্সব… একটা কথা দেওয়া যে আজীবন বোনেদের পাশে থাকব,কঠিন সময়ে শক্ত করে তাঁর হাতটা ধরে রাখবার শপথ, সবরকম খারাপের থেকে তাঁকে বাঁচিয়ে রাখবার শপথ, জীবনে যে বাধাই আসুক না কেন, সবকিছু থেকে বোনেদের রক্ষার শপথ’।

গত ১১ই জুলাই করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসাপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। পরের দিন করোনা রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বর্য-আরাধ্যারও। যদিও উপসর্গহীন করোনা আক্রান্ত হওয়ায় শুরুতেই বাড়িতেই ছিলেন তাঁরা। এরপর ১৭ জুলাই হাসাপাতালে ভর্তি হতে হয় তাঁদের। করোনা জয় করে আগেই ঘরে ফিরেছেন ঐশ্বর্য, আরাধ্যা। রবিবার বাড়ি ফিরললেন অমিতাভ বচ্চনও। তবে এখনও অভিষেকের শরীরে  রয়েছে কোভিড-১৯। 

ঘরে ফিরে অমিভাত লেখেন, ‘ করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরাটা আনন্দের, তবে এই আনন্দের স্বাদটা ফিকে হয়ে যাচ্ছে কারণ এখনও অভিষেক করোনামুক্ত নয়’। যদিও এই চিকিত্সা প্রক্রিয়ায় হাসপাতালের চিকিত্সক,নার্সরা ভীষণরকমভাবে তাঁর খেয়াল রেখেছেন বলে সেই করোনা-যোদ্ধাদের ধন্যবাদ জানাতে ভোলেনি অমিতাভ। শেষে লেখেন, ‘খুব খারাপ লাগছে অভিষেকের জন্য…প্রার্থনা করছি যাতে ও দ্রুত বাড়ি ফিরে আসে’। 

বন্ধ করুন