বাংলা নিউজ > বায়োস্কোপ > Uunchai: উঁচাই মুক্তি পেল প্রেক্ষাগৃহে, ছবির সাফল্যের জন্য কী করলেন বিগ বি

Uunchai: উঁচাই মুক্তি পেল প্রেক্ষাগৃহে, ছবির সাফল্যের জন্য কী করলেন বিগ বি

উঁচাই মুক্তি পেল প্রেক্ষাগৃহে

Uunchai: আজ অমিতাভ বচ্চন, বোমান ইরানি, অনুপম খের অভিনীত উঁচাই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। তার আগে সিনেমার সাফল্য কামনায় মন্দিরে গেলেন বিগ বি।

আজ প্রেক্ষাগৃহে মুক্তি পেল উঁচাই। অভিনয়ে দেখা যাবে বলিউডের এক ঝাঁক তাবড় তাবড় অভিনেতাদের, তালিকায় আছেন অমিতাভ বচ্চন, বোমান ইরানি, অনুপম খের , নীনা গুপ্ত, পরিণীতি চোপড়া, প্রমুখ। সিনেমার সাফল্য কামনায় সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন বলিউডের বিগ বি। অমিতাভের সঙ্গে মন্দিরে তাঁর ছেলে অভিষেক বচ্চনকেও দেখা গেল। দুজনেই সাদা রঙের সাবেকি পোশাক পরে মন্দিরে গিয়েছিলেন।

উঁচাই ছবিটির পরিচালনা করেছেন সুরজ বরজাতিয়া। এই ছবিতে উল্লিখিত অভিনেতারা ছাড়াও থাকবেন সারিকা, ড্যানি ডেঞ্জংপা। এই ছবির বিষয়ে কথা বলার সময় সুরজ বরজাতিয়া অমিতাভ বচ্চনের বিষয়ে বলেছিলেন, 'আমার মনে হয়েছে স্যারের সঙ্গে কাজ করা ভীষণই সহজ। আমার তাঁর সঙ্গে কাজ করে দারুন লেগেছে, তবু তাঁর ভ্যানিটি ভ্যানে আমরা বেশি ভালো সময় কাটিয়েছি। তিনি জীবন, কবিতা, সিনেমা, ইত্যাদি সহ একাধিক বিষয়ে কথা বলতেন। অনেক কিছু শেখাতেন। কিন্তু সেটে থাকাকালীন তিনি কেবল শুনতেন। এটাই একটা বড় ব্যাপার।'

অমিতাভ এই ছবির বিষয়ে জানিয়েছিলেন যে তিনি নাকি অভিষেক বচ্চনের কথাতেই এই ছবিতে সাইন করেছেন। বিগ বি বলেন, ' অভিষেক চেয়েছিল যাতে আমি কাজটা করি। যখন ছেলে বড় হয়ে যায় তখন সে অনেকটাই বুঝদার হয়ে যায়, বাবার ব্যাপারটা বোঝে। আর তখন আপনার ছেলে আপনাকে কিছু বললে সেটায় না করা উচিত নয়।'

একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে এই ছবির জন্য অ্যাডভান্স বুকিং হিসেবে প্রায় ২০ হাজার টাকার টিকিট বিক্রি হয়েছে যা মোটেই মন্দ নয়। এই বন্ধুত্বের গল্প মনে করা হচ্ছে বক্স অফিসে ভালোই সাড়া পাবে।

উঁচাই ছবিটি ছাড়া অমিতাভ বচ্চনের হাতে এখন আরও বেশ কয়েকটি কাজ রয়েছে। তাঁকে এখন কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে দেখা যাচ্ছে সঞ্চালনা করতে। অন্যদিকে তাঁর হাতে প্রজেক্ট কে আছে যেখানে তিনি প্রভাস এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করবেন। এছাড়াও তাঁকে নাকি টাইগার শ্রফ অভিনীত গণপত ছবিতে ক্যামিও রোলে দেখা যাবে। আশি পেরোলেও বিগ বি-কে দেখে সেটা কখনই মনে হয় না। তিনি সবসময় নিজেকে কাজে ব্যস্ত রাখেন।

বন্ধ করুন