বাংলা নিউজ > বায়োস্কোপ > বব বিশ্বাস এবং ডিস্কো ডান্সারকে পাশে নিয়ে বসে রয়েছেন অমিতাভ, দেখেছেন সেই ছবি?
অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন এবং মিঠুন চক্রবর্তী।

বব বিশ্বাস এবং ডিস্কো ডান্সারকে পাশে নিয়ে বসে রয়েছেন অমিতাভ, দেখেছেন সেই ছবি?

  • মিঠুন চক্রবর্তী এবং অভিষেক বচ্চনের সঙ্গে একটি 'থ্রোব্যাক' ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন অমিতাভ বচ্চন।

মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এক একটি পোস্ট করে নেটিজেনদের স্মৃতির ঝাঁপি হাট করে খুলে দেন অমিতাভ বচ্চন। বিশেষ করে অমিতাভের পোস্ট করা পুরোনো দিনের সব ছবি দেখলে নেট নাগরিকদের জিয়া যে নস্ট্যাল হয়ে ওঠে তা লেখাই বাহুল্য। সম্প্রতি, ইনস্টাগ্রামে নিজের একটি পুরোনো ছবি পোস্ট করেছেন 'বিগ বি'। তবে ছবিতে কিন্তু মোটেই একা নেই তিনি। তাঁর সঙ্গে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী এবং অভিষেক বচ্চনকে।

সেই ছবিতে দেখা যাচ্ছে পাশাপাশি তিনটি চেয়ারে বসে রয়েছেন অমিতাভ, অভিষেক এবং মিঠুন। সেই ছবি যে অমিতাভ-মিঠুন অভিনীত 'অগ্নিপথ' ছবির শ্যুটিং ব্রেকের মাঝখানে তোলা হয়েছিল, তা ছবির দিকে এক ঝলক দেখলেই দিব্যি স্পষ্ট টের পাওয়া যায়। ছবিতে দেখা যাচ্ছে সাদা শার্ট-ট্রাউজার্স পরা অমিতাভের সারা শরীরে আবির মাখানো। 'বিগ বি'র কপালে আঁকা লাল আবিরের টিকাও চোখ এড়ায়নি দর্শকদের। অন্যদিকে ছবিতে মিঠুনকে দেখা যাচ্ছে সাদা টিশার্টের সঙ্গে কালো জ্যাকেট ও জিনস চাপিয়ে রেখেছেন। এবং এই দুই তারকার মাঝে একটি চেয়ারে বসে আপনমনে কোলে রাখা একটি বাক্স নাড়াচাড়া করে চলেছেন 'জুনিয়র বচ্চন'। ছবিতে ভাবভঙ্গি থেকেই স্পষ্ট সেইমুহূর্তে অভিষেকের সঙ্গে কথা বলতে ব্যস্ত ছিলেন মিঠুন। এবং অমিতাভ অন্য কোনও দিকে তাকিয়ে রয়েছেন।

পোস্টটির ক্যাপশনে অমিতাভের মজাদার ক্যাপশন ততটাই চোখ টেনেছে নেটিজেনদের। 'বিগ বি' লিখছেন, 'বিজয় দীননাথ চৌহ্বান, বব বিশ্বাস এবং ডিস্কো ডান্সার'। প্রসঙ্গত, 'অগ্নিপথ' ছবিতে অমিতাভ বচ্চন অভিনীত চরিত্রটির নাম ছিল বিজয় দীননাথ চৌহ্বান। সেই ছবিতে একজন দাবি বিক্রেতার ভূমিকায় দেখা গেছিল মিঠুনকে। যদিও এই ছবির ক্যাপশনে ১৯৮২ সালের মিঠুন অভিনীত সুপারহিট ছবি 'ডিস্কো ডান্সার' ছবির উল্লেখ করেছেন 'বিগ বি'। আর আপাতত অভিষেক বচ্চন অভিনীত 'বব বিশ্বাস' ছবিটি নিয়ে যে বেশ সরগরম নেটপাড়া, সে বিষয়ে নতুন করে বলার প্রয়োজন আছে কি?

বন্ধ করুন