বাংলা নিউজ > বায়োস্কোপ > চুটিয়ে ফুটবল খেলছেন অমিতাভ! ক্রীড়া দিবসে হু হু করে ভাইরাল 'বিগ বি'-র পোস্ট
ফুটবলে কিক মারতে ব্যস্ত অমিতাভ। (ছবি সৌজন্যে -ফেসবুক)
ফুটবলে কিক মারতে ব্যস্ত অমিতাভ। (ছবি সৌজন্যে -ফেসবুক)

চুটিয়ে ফুটবল খেলছেন অমিতাভ! ক্রীড়া দিবসে হু হু করে ভাইরাল 'বিগ বি'-র পোস্ট

  • ২৯ অগস্ট কিংবদন্তি হকি খেলোয়াড় মেজর ধ্যানচাঁদের জন্মদিনে ভারতে পালন করা হয় জাতীয় ক্রীড়া দিবস।এদিন নিজের দুই সন্তান শ্বেতা নন্দা এবং অভিষেক বচ্চনের সঙ্গে ফুটবল খেলার নিজের একটি ছবি পোস্ট করলেন 'বিগ বি'।

২৯ অগস্ট কিংবদন্তি হকি খেলোয়াড় মেজর ধ্যানচাঁদের জন্মদিনে ভারতে পালন করা হয় জাতীয় ক্রীড়া দিবস। এদিন নিজের দুই সন্তান শ্বেতা নন্দা এবং অভিষেক বচ্চনের সঙ্গে ফুটবল খেলার নিজের বহু পুরোনো একটি ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করলেন অমিতাভ বচ্চন। উদ্দেশ্য, জাতীয় ক্রীড়া দিবস উদযাপন। ছবির সঙ্গে 'বিগ বি'-র ক্যাপশন 'ন্যাশনাল স্পোর্টস ডে'।

বেশ পুরোনো ওই ছবিতে দেখা যাচ্ছে যুবক অমিতাভ বাড়ির ছোটদের সঙ্গে ঘরের উঠোনে জমিয়ে ফুটবল খেলায় ব্যস্ত। সাদা ধোপদুরস্ত পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। ছবিতে দেখা যাচ্ছে তাঁর দুই সন্তান শ্বেতা এবং অভিষেকও। এই দুই খুদের আশেপাশে দাঁড়িয়ে আরও বেশ কিছু ছোট ছেলেমেয়ে। তাদের পরনে সাদা রঙের পোশাক। সম্ভবত তাঁরাও বচ্চন পরিবারের সদস্য। ছবির এক কোণে দাঁড়িয়ে রয়েছেন জয়া বচ্চনও। তিনিও যে ফুটবল খেলায় যোগ দিয়েছিলেন, তা তাঁর ছবিতে দাঁড়ানোর ভঙ্গিমা থেকেই স্পষ্ট। তবে বাকিদের মতো মোটেই সাদা পোশাকে দেখা যাচ্ছে না বচ্চন-ঘরণীকে। সাদা-নীল রঙের প্রিন্টেড সালোয়ার কামিজে ছবিতে ধরা দিয়েছেন জয়া।

'বিগ বি'-র ইনস্টাগ্রাম প্রফালে চোখ বললেই জানা যায় বেশির ভাগ নিজের পরিবার ও সন্তানদের নিয়েই নানান পোস্ট করেন তিনি। চলতি বছরে অভিষেকের জন্মদিনে অমিতাভ তাঁর এবং 'জুনিয়র বচ্চন'-এর একাল ও সেকালের দু'টি ছবির কোলাজ পোস্ট করেছিলেন। একটি ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট অভিষেককে হাত ধরে এগিয়ে নিয়ে যাচ্ছেন অমিতাভ। পাশের ছবিটিতে দেখা যাচ্ছে প্রৌঢ় অমিতাভকে হাত ধরে হাঁটতে সাহায্য করছেন যুবক অভিষেক। ছবির ক্যাপশনে 'শাহেনশাহ' লেখেন, 'এক সময় ওর হাত ধরে এগিয়ে দিতাম। এখন ওই আমার হাত ধরে এগিয়ে নিয়ে যায়'।

প্রসঙ্গত, এইমুহূর্তে ছোটপর্দায় রমরমিয়ে চলছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। জনপ্রিয় এই শোয়ের এবারও সঞ্চালকের আসনে রয়েছেন অমিতাভ। অন্যদিকে, সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেয়েছে তাঁর নতুন কবি 'চেহরে'। ছবিতে অমিতাভ ছাড়াও রয়েছেন ইমরান হাশমি, অন্নু কাপুর, রঘুবীর যাদব, ধৃতিমান চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।

বন্ধ করুন