বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৯৭৮ সাল, অমিতাভের ‘ডন’ দেখার জন্য হলের বাইরে মাইল খানেক লম্বা লাইন!

১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন এবং জিনাত আমন অভিনীত ছবি ‘ডন’। বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল এই ছবি। সিনেমা দেখার টিকিটের জন্য় হলের বাইরে লম্বা লাইন পড়েছিল। স্মৃতির পাতা উলটে সেই ছবি শেয়ার করে নস্ট্যালজিক বিগ বি।

নেটমাধ্য়মের পাতায় একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। আসলে ‘ডন’-এর টিকিটের লাইন। ক্যাপশনে অভিনেতা জানিয়েছেন, 'ডন'-এর অগ্রিম টিকিট বুকিংয়ের লাইন। এই লাইন মাইল খানেক লম্বা ছিল। ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। আজ থেকে ৪৪ বছর আগে।' আরও পড়ুন: বক্স অফিসে সুপার ফ্লপ করণ প্রযোজিত এই ৭ ছবি, ‘ব্রহ্মাস্ত্র’-এর দশা কী হবে?

অভিনেতা আরও লিখেছেন, 'সেই বছরই আরও বেশ কিছু ছবি মুক্তি পেয়েছিল। 'ডন', 'কসমে ওয়াদে', 'ত্রিশুল', 'মুকাদ্দর কা সিকান্দর', 'গঙ্গা কি সুগন্ধ'। এক বছরে পাঁচটা ব্লকবাস্টার হিট ছবি। এগুলির মধ্যে কয়েকটি ৫০ সপ্তাহেরও বেশি হলে চলেছিল। সেগুলিও একটা দিন ছিল।' আরও পড়ুন: ‘স্বপ্ন সত্যি হওয়ার মতো’, সাধের অনুষ্ঠানের অদেখা ছবি শেয়ার করলেন সোনম

স্মৃতির পাতা থেকে অভিনেতার সোনালী মুহূর্কের দিনগুলি শেয়ার করতেই আবেগপ্রবণ হয়ে ওঠেন নেটিজেন। পুরানো সেই দিনের একাধিক ছবি নেটমাধ্যমের পাতায় প্রায়শই শেয়ার করেন অভিনেতা।

বন্ধ করুন