বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ২২০ ওয়াটের জ্যাকেট পরে ‘ইয়ারানা’য় নেচেছিল অমিতাভ! শক লাগার কথা বললেন কেবিসিতে
ইয়ারানা ছবির সেই দৃশ্যে অমিতাভ। 
ইয়ারানা ছবির সেই দৃশ্যে অমিতাভ। 

KBC 13: ২২০ ওয়াটের জ্যাকেট পরে ‘ইয়ারানা’য় নেচেছিল অমিতাভ! শক লাগার কথা বললেন কেবিসিতে

  • অমিতাভ মজা করে বলবেন, ‘সবাই যেটাকে নাচ ভেবেছিল, আসলে ওটা ছিল আমার গায়ে কারেন্টের শক লাগা।’

কেবিসি-র সেটে অক্ষয় কুমারকে দেখে পুরনো দিনে ফিরে গেলেন অমিতাভ বচ্চন। ‘ইয়ারানা’ ছবির সেটে ইলেকট্টিক বাল্ব লাগানো জ্যাকেট পরতে হয়েছিল অমিতাভকে। সেই স্মৃতিই তিনি ভাগ করে নিলেন অক্ষয় আর ক্যারিনার সাথে। 

শানদার শুক্রবার এপিসোডে ‘সূর্যবংশী’র প্রমোশনে হাজির হবেন অক্ষয়, ক্যাটরিনা আর ছবির পরিচালক রোহিত শেট্টি। অমিতাভের সঙ্গে খেলবেন তাঁরা। সঙ্গে ‘টিপ টিপ বরষা পানি’ গানে বিগ বি-র সঙ্গে নাচ করবেন ক্যাটরিনাও। 

আর এই অপিসোডেই আমিতাভকে ট্রিবিউট দিতে ‘ইয়ারানা’র ‘সারা জামানা’ গানে নাচ করতে দেখা যাবে আক্কিকে। আর সেই নাচেই লাইট লাগানো জ্যাকেট পরবেন অক্ষয়। ব্যাকস্টেজে গিয়ে অক্ষয় সেই জ্যাকেট পরে এলে অমিতাভ তো প্রথমে একটু অবাক হবেন। তারপর ব্যাটারি লাগানো সেই জ্যাকেট দেখে জানাবেন, তিনি কারেন্টের তার সমেট ২২০ ওয়াটের জ্যাকেট পরার অভিজ্ঞতার কথা। তখন ব্যাটারি লাগানো জ্যাকেটের এত চল ছিল না! অমিতাভ মজা করে বলবেন, ‘সবাই যেটাকে নাচ ভেবেছিল, আসলে ওটা ছিল আমার গায়ে কারেন্টের শক লাগা।’

৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’। যাতে মুখ্য চরিত্রে আছেন অক্ষয় আর ক্যাটরিনা। পরিচালনা করছেন রোহিত শেট্টি। ২০২০ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে করোনার কারণে সিনেমা হল বন্ধ থাকায় পিছিয়ে দেওয়া হয় ছবির মুক্তি। রোহিত শেট্টির ‘কপ-ড্রামা’র-ই আরেকটা পার্ট সূর্যবংশী। যার প্রথম পার্ট ‘সিংঘম’-এ দেখা গিয়েছে অজয় দেবগনকে, ‘সিংঘম রিটার্নস’-এ রণবীর সিং-কে। আর তৃতীয় পার্ট  ‘সূর্যবংশী’তে অভিনয় করবেন অক্ষয়।

বন্ধ করুন