অমিতাভ বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)
অমিতাভ বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)

ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়াতে 'বিকিনি'তে ছবি পোস্ট করলেন অমিতাভ বচ্চন!

  • বুধবার ৩৭ পা দিল অমিতাভ বচ্চনের ছবি 'মহান'। সেই ছবি নিয়ে নস্ট্যালজিক বিগ বি। ইনস্টাগ্রামে শেয়ার করলেন মজাদার পোস্ট।

সোশ্যাল মিডিয়ায় অন্যতম সাড়া জাগানো বলিউড তারকা অমিতাভ বচ্চন। টুইটারে বিগ বি-র ফলোয়ার সংখ্যা প্রায় ৪২ মিলিয়ন, ফেসবুকেও ভীষণ পপ্যুলার শাহেনশা। তাঁর ফলোয়ার প্রায় ৩০ মিলিয়ন। কিন্তু ইনস্টাগ্রামে ইয়াং জেনারেশনের কাছে অনেকটাই পিছিয়ে বিগ বি। এই সমস্যার আজব সমাধানও বার করে ফেলেছেন তিনি।

বুধবার অমিতাভের ছবি 'মহান'-বক্স অফিসে ৩৭ বছর পূর্ন করল, সেই উপলক্ষ্যেই এক মজাদার ইনস্টাগ্রাম পোস্ট করেছেন সিনিয়ার বচ্চন। যা দেখে হেসে লুটোপাটি খাচ্ছে তাঁর অনুরাগীরা। মহান ছবির সেটের একটি ছবি পোস্ট করে এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে তারকা লেখেন, 'একজন আমাকে বোঝাচ্ছিল কেন আমার ইনস্টাতে বেশি ফলোয়ার নেই, ইয়াং জেনারেশনের অভিনেতাদের মতো... সে বলল 'কারণ আমি বিকিনিতে ছবি দিতে পারি না'!!! এরমধ্যেই এই ছবিটা খুঁজে পেলাম.. মানে ঠিক বিকিনি নয়, এটা আদলতে 'ভরা হুয়া কিনি'... আমার ছবি মহান থেকে..তিনটে ভূমিকায়.. আর আজ এই ছবি মুক্তির ৩৭ বছর পূর্ন হল'।

ছবিতে অমিতাভকে দেখা গেল সাদা কালো স্ট্রাইপ দেওয়া ভেস্ট এবং সাদা শর্টসে, একটি ট্রলির উপর হাঁটতে দেখা গেল বিগ বি-কে। নিমেষেই ভাইরাল হয়ে যায় অমিতাভের এই ছবি।

মহানে তিনটে চরিত্রে অভিনয় সম্পর্কে নিজের ব্লগে একটি মজাদার তথ্য শেয়ার করে নিয়েছেন বিগ বি। তিনি লেখেন, 'প্রথমবার তিনটে চরিত্রে অভিনয়ের প্রচেষ্টা.. ভিএফএক্সের কথা তখনও কেউ শোনেই নি.. তবুও ক্যামেরাতেই কারসাজি করে এবং যেটুকু টেকনোলজি জানা ছিল সেই সীমাবদ্ধতার মধ্যেই সুন্দর একটা উপস্থাপনার প্রচেষ্টা'। ছবিতে অমিতাভের দেখা মিলেছিল গুরু, অমিত, শঙ্করের চরিত্রে। সেই ছবিও টুইটারে পোস্ট করেছেন নস্ট্যালজিক বিগ বি।


এই ছবিতে অমিতাভের তিন নায়িকা ছিলেন- ওয়াহিদা রহেমান, জিনাত আমান, এবং পারভিন বাবি। এছাড়াও অভিনয় করেছিলেন আমজাদ খান, অরুণা ইরানি, শক্তি কাপুর, কাদের খানের মতো অভিনেতারা।


বন্ধ করুন