বাংলা নিউজ > বায়োস্কোপ > ইয়েতির মুখোমুখি অমিতাভ বচ্চন! নিজেই ফাঁস করলেন সেই রহস্য..

করোনাভাইরাস মুক্ত হয়ে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন 'বিগ বি' অমিতাভ বচ্চন। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১২-এর জন্য শ্যুটিং সারছেন। এরইমধ্যে বর্ষীয়ান অভিনেতা জানালেন, জীবনে বেঁচে থাকার রসদ খুঁজে পান মিউজিক স্টুডিযোতে সময় কাটিয়ে। 

তিনি স্টুডিওতে বসে বেশ কয়েকটি ফটো আপলোড করেন। ব্লগে বিগ বি লিখেছেন, সপ্তশ্বরে কাজের শেষে যে সময় কাটিয়েছেন তিনি, সেটাই আসলে জীবনে বেঁচে থাকার রসদ। মানসিক এবং অন্তরের শান্তি, সংগীতের অভিজ্ঞতা ভাগ করে নেওয়া, রেকডিং এবং হাতির করুকার্য করা এই দেওয়ালগুলোর সঙ্গে আরো আরো সময় কাটাতে চান তিনি।  

ছবিতে হুডি মাথায় সাদা পুলওভারে ধরা দেন তিনি। মশকরা করে তিনি লেখেন, ‘সেই বিষয়টি সত্ত্বেও আমার হাবভাবের মাধ্যমে ভয়ানক তুষার মানব ইয়েতিকে আমন্ত্রণ জানিয়েছি আমি।’ তিনি ব্লগে আরও লেখেন, কখনও কখনও সবকিছু ছেড়ে সংগীতের স্টুডিওতে বাঁচা উচিত। মন্ত্রমুগ্ধ পরিবেশ, কাজের পাশাপাশি সময়ের সঙ্গে আনন্দ উপভোগ করা যাবে। অন্যের কাজে প্রশংসা এবং অনু্প্রেরণা মিলবে। মুহূর্তের সৌন্দর্যকে ভাগ করে নেওয়া যাবে। 

উল্লেখ্য, কিছু দিন আগে ৭৭ বছর বয়সী বর্ষীয়ান অভিনেতাকে স্ত্রী জয়া বচ্চন ও কন্যা শ্বেতা নন্দা বচ্চনকে নিয়ে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করতে দেখা যায়। বচ্চন পরিবারকে দেখা গিয়েছিল বিয়েবাড়ির সাজে অর্থাৎ সাবেকি পোশাকে। 

বন্ধ করুন