বাংলা নিউজ > বায়োস্কোপ > একদম ভুলবেন না এইসব কথা! টি-২০ বিশ্বকাপে কোহলিদের সমর্থনে টুইটারে গর্জন অমিতাভের
কোহলিদের সমর্থনে টুইট অমিতাভের।
কোহলিদের সমর্থনে টুইট অমিতাভের।

একদম ভুলবেন না এইসব কথা! টি-২০ বিশ্বকাপে কোহলিদের সমর্থনে টুইটারে গর্জন অমিতাভের

  • নিউজিল্যান্ড-আফগানিস্তানের জয়ের উপর নির্ভর করছে বিরাট কোহলিদের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা।এই কঠিন পরিস্থিতিতেও আশা ছাড়তে নারাজ অমিতাভ বচ্চন। টুইট করে বিরাট কোহলিদের নিজের সমর্থন জানালেন ‘বিগ বি’।

চলতি টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভ গ্রুপ-১ থেকে কোন দু'টি দল সেমিফাইনাল খেলবে, তা নিশ্চিত হয়ে গিয়েছে আগের দিনই। এবার সবার নজর গ্রুপ-২'এ। পাকিস্তানের জায়গা ইতিমধ্যেই পাকা হয়ে গেছে। তবে দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনালের দৌড়ে রয়েছে নিউজিল্যান্ড, আফগানিস্তান ও ভারত। নিউজিল্যান্ড বনাম আফগানিস্তানের মুখোমুখি লড়াইয়েই হদিশ পাওয়া যেতে পারে গ্রুপের দ্বিতীয় দল হিসেবে কারা সেমিফাইনাল খেলবে। নিউজিল্যান্ড যদি আফগানিস্তানকে হারিয়ে দেয়, তবে তারা শেষ চারে পৌঁছে যাবে। আফগানিস্তান জিতলে সুযোগ থাকবে ভারতের সামনে। ভারত সেক্ষেত্রে শেষ ম্যাচে নমিবিয়াকে দাপটের সঙ্গে হারাতে পারলেই সেমিফাইনালে প্রবেশ করবে। তবে এত কঠিন অঙ্কের পারমুটেশন কম্বিনেশন-এর মাঝেও আশা ছাড়তে নারাজ অমিতাভ বচ্চন। পাশাপাশি এহেন পরিস্থিতিতেও ভারতবাসীরা যেন হাল না ছেড়ে বিরাট কোহলিদের পুরোপুরি সমর্থন জোগায়, সেই চেষ্টার কোনও কসুর করছেন না 'শাহেনশাহ'!

আসলে, মহা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচ। কেননা, আফগানিস্তান জিতলে তবেই কোহলিদের সামনে সুযোগ থাকবে টুর্নামেন্টে ফেরার। স্বাভাবিকভাবেই সারা ভারতের সমর্থন নিয়ে কিউয়িদের বিরুদ্ধে মাঠে নামছে আফগানিস্তান। এই প্রসঙ্গে অমিতাভ একটি টুইট করেছেন। স্বল্প কথায় হাল না ছাড়ার বার্তা দিয়েছেন বলি-তারকা। 

সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের প্রতি পূর্ণ সমর্থন জারি রাখারও আবেদন করে অমিতাভ লেখেন নিউজিল্যান্ড ও আফগানিস্তান ম্যাচে ফলাফল যাইই হোক না কেন কয়েকটি কথা আমাদের ভীষণভাবে মনে রাখা উচিত। একেবারেই ভুলবেন না যে এই চলতি টি-২০ বিশ্বকাপে পরিসংখ্যার নিরিখে কোনও ম্যাচে এখনও পর্যন্ত দলগতভাবে ভারতীয় দলের স্কোর সবথেকে বেশি অন্যান্য দলের তুলনায়। কে এল রাহুল সবথেকে দ্রুত হাফ সেঞ্চুরির নায়ক। এবং ভারতীয় দল বিপক্ষকে ৬ ওভারের মধ্যেই চূর্ণ-বিচূর্ণ করে ম্যাচ নিজের পকেটে পুরে নিয়েছিল। চলতি টুর্নামেন্টে এখনও পর্যন্ত এই রেকর্ড আর কোনও দল ভাঙতে পারেনি।

তবে এই প্রথম নন। ক্রিকেটের একজন দারুণ ভক্ত হিসেবে ভারতীয় ক্রিকেট দলের প্রতি নিজের ভালোবাসা এবং পূর্ণ সমর্থন এর আগেও একাধিকবার সোচ্চারে প্রকাশ করেছেন অমিতাভ। সে সাক্ষাৎকার হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়র প্ল্যাটফর্ম। সচিন থেকে শুরু করে ধোনি এবং কোহলির সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক দারুণ।

বন্ধ করুন