বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত অমিতাভ, ভাঙল পাঁজরের কার্টিলেজ

Amitabh Bachchan: শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত অমিতাভ, ভাঙল পাঁজরের কার্টিলেজ

শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত অমিতাভ

Amitabh Bachchan: অভিনয় করতে গিয়ে আহত হলেন অমিতাভ বচ্চন। শ্যুটিং চলাকালীন গুরুতর আঘাত পেলেন বিগ বি। প্রজেক্ট কের শ্যুটিংয়ের সময়ই এই দুর্ঘটনা ঘটে।

শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হলেন অমিতাভ। জানা গিয়েছে হায়দ্রাবাদে তিনি একটি ছবির শ্যুটিং করছিলেন, সেই সময়ই বিপত্তি ঘটে। তাঁর আগামী ছবি, প্রজেক্ট কের শ্যুটিং চলছিল সেখানে। আর সেই ছবির শ্যুটিং করতে গিয়েই দুর্ঘটনার কারণে তাঁর পাঁজরের কার্টিলেজ ভেঙেছে বলে জানা গিয়েছে।

সূত্রের তরফে জানা গিয়েছে, এই বর্ষীয়ান অভিনেতার বুকের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে আঘাতে। বর্তমানে বিগ বি আপাতত বাড়িতেই অবজারভেশনে আছেন। এখন বিশ্রাম নিচ্ছেন অভিনেতা। এটাই প্রথমবার নয় যখন তিনি কাজ করতে গিয়ে, বলা ভালো শ্যুটিং করার সময় তিনি আঘাত পেলেন।

এর আগেও, ৮০ এর দশকেও তিনি শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন। কুলি ছবির শ্যুটিং করার সময় তিনি ভয়ানক আঘাত পেয়েছিলেন। সেই আঘাত এতটাই গুরুতর ছিল তখন অনেকেই ভেবেছিলেন যে বলিউডের শাহেনশাহের বুঝি সুস্থ হওয়া হল না। এমনকি, তাঁকে তো সেই সময় ক্লিনিক্যালি মৃত হিসেবে প্রায় ঘোষণা করে দেওয়া হয়েছিল। কিন্তু বরাত জোরে তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন সেবার। সুস্থ হয়ে ওঠেন। এখন আবার এই ৮০ বছরের অভিনেতা গুরুতর আঘাত পেলেন।

অমিতাভ বচ্চন এদিন নিজেই টুইট করে জানান, 'হায়দ্রাবাদে প্রজেক্ট কের শ্যুটিং চলাকালীন আঘাত পেয়েছি। ডানদিকের বুকের পাঁজরের মাংস পেশি ছিঁড়ে গিয়েছে। পাঁজরের কার্টিলেজ ভেঙেছে। শ্যুটিং ক্যানসেল করা হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করিয়েছি। আপাতত বাড়ি ফিরে এসেছি।'

অভিনেতা তাঁর পোস্টে আরও জানান, 'আমি এখন বিশ্রামে আছি। শুয়ে শুয়েই থাকছি। জরুরি কাজকর্মের জন্য হাঁটাচলা করলেও মূলত শুয়ে আছি। ব্যথা আছে। হাঁটতে বা শ্বাস নিতে কষ্ট হচ্ছে। ডাক্তার কিছু ওষুধ দিয়েছে সেগুলো খাচ্ছি।'

প্রজেক্ট কে হচ্ছে একটি ফ্যান্টাসি ড্রামা ঘরানার ছবি। এখানে প্রভাসের সঙ্গে মুখ্য ভূমিকায় দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে। আগামী বছর বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা আছে এই ছবির।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.