বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন 'বিগ বি'

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন 'বিগ বি'

জনসাধারণকে করোনা টিকা নেওয়ার ব্যাপারে আর্জিও জানিয়েছেন অমিতাভ । ছবি সৌজন্যে - ট্যুইটার

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অমিতাভ বচ্চন। টিকাকরণের সেই ছবি নেটমাধ্যমে পোস্টও করলেন 'শাহেনশাহ'। ছবির ক্যাপশনে সবাইকে করোনা টিকা নেওয়ার ব্যাপারে আর্জিও জানিয়েছেন তিনি।

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অমিতাভ বচ্চন। করোনা টিকাকরণের সেই ছবি নেটমাধ্যমে পোস্টও করলেন 'শাহেনশাহ' .জানিয়ে রাখা ভালো,গত মাসেই করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর সেই পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে হালকা সবুজ রঙের টিশার্ট এবং কালো রঙের ট্র্যাকস্যুট পরে রয়েছেন তারকা। মাথা ঢাকা হালকা নীল রঙের বান্দানায়। এবং অবশ্যই মুখে মাস্ক। এক স্বাস্থ্যকর্মী তাঁকে টিকা দিচ্ছেন। সেই ছবির ক্যাপশনে সবাইকে করোনা টিকা নেওয়ার ব্যাপারে আর্জিও জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, গত বছর তিনি সহ প্রায় গোটা বচ্চন পরিবার আক্রান্ত হয়েছিলেন করোনায়। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানে বেশ কিছুদিন তাঁর চিকিৎসা চলার পর করোনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এলে বাড়ি ফিরে আসেন তিনি। অন্যদিকে,গত এপ্রিলে নেটমাধ্যমেই অমিতাভ জানিয়েছিলেন, তাঁদের পরিবারের প্রত্যেকের করোনা পরীক্ষা হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসার পরে প্রত্যেকেই ভ্যাকসিন নিয়েছেন। মুম্বইয়ের বাইরে শ্যুটিংয়ে থাকার দরুণ বেশ কিছুদিন পরে ভ্যাকসিন নিয়েছিলেন অভিষেক।

এছাড়াও বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে দেশে তৈরি হওয়া এই কঠিন পরিস্থিতিতে এগিয়ে এসেছেন অমিতাভ। একাধিক স্বেচ্ছাসেবী সংস্থাকে নগদ টাকা দিয়ে সাহায্য করা থেকে শুরু করে বিদেশ থেকে উড়িয়ে এনেছেন অক্সিজেন কনসেনট্রেটর। নিজেই জানিয়েছিলেন সুদূর পোল্যান্ড থেকে ৫০টি অক্সিজেন কন্সেন্ট্রেটর জানিয়েছেন তিনি করোনা আক্রান্তদের চিকিৎসার সুবিধার্থে। পাশাপাশি ২০টি ভেন্টিলেটরও কিনেছেন অমিতাভ যার মধ্যে ১০টি ভেন্টিলেটর ইতিমধ্যেই পাঠানো হয়েছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন-কে। এছাড়াও ২৫-টি বেড সহযোগে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে একটি চিকিৎসা কেন্দ্রেরও ব্যবস্থা করেছেন তিনি। আগামী দু-একদিনের মধ্যেই সেই কেন্দ্র পুরোদমে চালু হয়ে যাবেন বলে জানিয়েছেন অমিতাভ।

বায়োস্কোপ খবর

Latest News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.