ঋষি কাপুরের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে (PTI)
ঋষি কাপুরের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে (PTI)

'আমি ধ্বংস হয়ে গেলাম',ঋষি কাপুরের মৃত্যুতে ভেঙে পড়েছেন অমিতাভ, শোকস্তব্ধ বলিউড

  • দীর্ঘদিনের বন্ধু ঋষি কাপুরের মৃত্যুতে ভেঙে পড়েছেন বিগ বি।টুইট বার্তায় শোকপ্রকাশ আমির, অক্ষয়, অজয়, প্রিয়াঙ্কা, অনুষ্কাদের।

ইরফান খানের মৃত্যু এখনও মেনে নিতে পারেনি গোটা দেশ।এই শোকের আবহের মাঝেই ফের শোকের ছায়া বলিউডে। বৃহস্পতিবার সকালে প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। চব্বিশ ঘন্টার ব্যবধানে ফের ইন্দ্রপতন বি-টাউনে। বলিউডের ফার্স্ট ফ্যামিলির এই সদস্যের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন বিনোদুনিয়ার তারকারা। দীর্ঘদিনের বন্ধু ঋষি কাপুরের মৃত্যুতে ভাষা হারিয়েছেন অমিতাভ বচ্চন। এদিন টুইটারে তিনিই প্রথম ঋষি কাপুরের মৃত্যুর খবর সামনে আনেন।

বিগ বি লেখেন, 'ও চলে গেল। ঋষি কাপুর এইমাত্র চলে গেল। আমি ধ্বংস হয়ে গেলাম'।

অমিতাভের এই টুইটের পর একের পর এক বলিউড তারকা শোকপ্রকাশ করেন টুইটারে। ঋষি কাপুরের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন অক্ষয় কুমার, রজনীকান্ত,

অক্ষয় কুমার লেখেন, 'মনে হচ্ছে কোনও দুঃস্বপ্নের মধ্যে বেঁচে আছি। এইমাত্র ঋষি কাপুরজির চলে যাওয়ার খবর পেলাম। মন ভেঙে গেছে.....'।

ভেঙে পড়েছেন থালাইভা রজনীকান্তও। টুইট বার্তায় তিনি বলেন,'ভালো থেকো বন্ধু..আমার প্রাণের বন্ধু ঋষি কাপুর'।

একজন অসাধারণ অভিনেতা, এবং কাছের মানুষকে হারালাম

ইরফান খানের মৃত্যুর শোকের মাঝেই ঋষি কাপুরের চলে যাওয়াটা বিশ্বাসই করতে পারছেন না প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা, শাহিদ কাপুর, অজয় দেবগণ, ফারহান আখতাররা।


মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৮.৪৫-এ মৃত্যু হল এই প্রবাদপ্রতিম বলিউড তারকার। ঋষি কাপুরের মৃত্যুতে কাপুর পরিবারের তরফে জারি হয়েছে শোকবার্তা। সেখানে উল্লেখ করা হয়- 'আমাদের প্রিয় ঋষি কাপুর আজ সকাল ৮.৪৫ মিনিটে খুব শান্তিতে চলে গেল। লিউকিমিয়া'র সঙ্গে জারি দু'বছরের যুদ্ধ শেষ। চিকিত্সক আর হাসপাতালের কর্মীরা জানিয়েছে শেষ মূহূর্ত অবধি তাঁদের মনোরঞ্জনের দায়ভার ও নিয়ে রেখেছিল।

বন্ধ করুন