বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কাকাবাবু’কে দেখে মুগ্ধ অমিতাভ; পাঠালেন এই শুভ কামনা, আপ্লুত প্রসেনজিৎ
অমিতাভ-প্রসেনজিৎ।
অমিতাভ-প্রসেনজিৎ।

‘কাকাবাবু’কে দেখে মুগ্ধ অমিতাভ; পাঠালেন এই শুভ কামনা, আপ্লুত প্রসেনজিৎ

'কাকাবাবুর প্রত্যাবর্তন' ছবির ট্রেলার দেখে এবার মুগ্ধ হয়েছেন অমিতাভ বচ্চন।

আগামী ফেব্রুয়ারিতেই বড়পর্দায় মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালিত এই ছবির ট্রেলার দেখে এবার মুগ্ধ হয়েছেন অমিতাভ বচ্চন। আর তাঁর সেই মুগ্ধতার কথা তিনি নিজেই এবার প্রকাশ্যে জানালেন! সঙ্গে টুইট করেছেন প্রসেনজিতের এই ছবির ট্রেলার। তাঁর প্রিয় 'বুম্বা'কে জানাতে ভোলেননি শুভেচ্ছাও। সরস্বতী পুজো উপলক্ষে আগামী ৪ ফেব্রুয়ারি যে মুক্তি পেতে চলেছে এই ছবি সেকথাও টুইট করে সেকথাও উল্লেখ করে দিয়েছেন 'অমিতজি'। স্বভাবতই অমিতাভ বচ্চনের তরফে এহেন টুইট ও শুভেচ্ছা পেয়ে আপ্লুত বুম্বাদা। প্রায় সঙ্গে সঙ্গেই 'বিগ বি'র টুইটের জবাব দিয়েছেন তিনি। 'অনেক ধন্যবাদ স্যার। আপনার থেকে আশীর্বাদ পাওয়াটাই বিরাট ব্যাপার আমার কাছে।'

প্রসঙ্গত, করোনা কাঁটার জেরে দীর্ঘসময় ধরে আটকে ছিল কাকাবাবুর তিন নম্বর অভিযান। বারবার বদল হয়েছে মুক্তির তারিখ। শেষমেশ আগামী ৪ঠা ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি। মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে সন্তুর ভূমিকায় থাকছেন আরিয়ান ভৌমিক। অন্যদিকে গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে। শুরুতে ২০২০ সালে দুর্গাপুজোয় মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, এরপর বহুবার তারিখ পালটে অবশেষে ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাচ্ছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’।

জানিয়ে রাখা ভালো, সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এই ছবির প্রেক্ষাপট কেনিয়া। সন্তুকে নিয়ে সেখানে বেড়াতে যান কাকাবাবু। নাইরোবি শহরে ঘোরার সময় কাকাবাবুকে খুনের হুমকি দেওয়া হয়। স্থানীয় ভারতীয় ব্যবসাদার অশোক দেশাই কাকাবাবুকে আমন্ত্রণ জানান মাসাইমারার গভীর জঙ্গলে অবস্থিত তাঁর হোটেলে। সেখানেই খাঁটি জমান কাকাবাবু, এরপর যতকাণ্ড সেই জঙ্গলে।

 কিছুদিন পূর্বে দুই পর্যটক এইখান থেকে নিঁখোজ হয়েছে জানতে পারেন কাকাবাবু,সেই রহস্যজট খুলতে যে সকল বিপদসংকুল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে কাকাবাবু ও সন্তুকে, তাই ধরা পড়বে এই ছবিতে।

বন্ধ করুন