বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: ভেজ বিরিয়ানিকে অপমান! সটান সেট থেকে বেরিয়ে যেতে চাইলেন অমিতাভ

অভিনেতা ও ‘কৌন বনেগা ক্রড়োরপতি’র সঞ্চালক অমিতাভ বচ্চন জানালেন দীপিকা পাড়ুকোন ও ফারহা খান কোনওদিন তাঁর সঙ্গে খাবার ভাগ করে নেয়নি। সম্প্রতি চ্যানেলের তরফে একটি প্রোমো সামনে আনা হয়েছে। যেখানে অমিতাভকে বলতে শোনা গিয়েছে, দীপিকা ৩ মিনিট পরপর স্ন্যাক্স খায়। কিন্তু তাঁকে কোনওদিনও তা অফার করেনি। 

অমিতাভ মজা করে বলেন, ‘প্রতি তিন মিনিট অন্তর এর লোক আসবে আর খাবার দিয়ে যাবে। কিন্তু কোনওদিন ভুলেও জানতে চায়নি অমিতজি আপনি একটু খাবেন?’ যা শুনে বেশ অবাক হতে দেখা যায় দীপিকাকে। আর বলতে শোনা যায়, এরকম একেবারেই নয়। বরং অমিতজি সেটে আমার কাছে আসত, আর আমার টিফিন পুরো খেয়ে নিত। সুজিত সরকারের ‘পিকু’তে একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা।

সঙ্গে সঙ্গে অমিতাভকে সতর্ক করতে শোনা যায় ‘কেবিসি’-র সেটে মিথ্যে কথা বলা নিষেধ। দীপিকার সঙ্গে এই নিয়ে ফারহা মজা করতে গেলে অমিতাভ তাঁকে নিয়েও মস্করা করতে লেগে পড়েন। বলেন, ‘তুমিও তো আমাকে কোনওদিন তোমার স্পেশ্যাল বিরিয়ানি আমাকে খাওয়াওনি।’ যার উত্তরে ফারহা খানের জবাব, ‘স্যার আপনি তো নিরামিষ খান। আর আমাদের বাড়িতে ভেজিটেবল বিরিয়ানি হয় না।’ অমিতাভ তখন ফারহার কাছে জানতে চায়, সেও কি মনে করে ভেজিটেবল বিরিয়ানি বলে সত্যি কিছু হয় না? আর উত্তরে পরিচালক/ প্রযোজক জানায়, ‘স্যার ওটাকে ভেজিটেবল পোলাও বলে’।

আর তারপরেই নিছক মজার ভঙ্গিতেই রাগতে দেখা যায় অমিতাভকে। বলতে শোনা যায়, ‘এই গাড়ি ডেকে দাও। আমি এখনই এখান থেকে চলে যাব।’ প্রসঙ্গত, হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-র হিন্দি রিমেকে দেখা যাবে অমিতাভ ও দীপিকাকে ফের একসঙ্গে। ছবির প্রযোজনাও করছেন দীপিকা। এর আগে এই ছবিতে কাজ করার কথা ছিল ঋষি কাপুরের। কিন্তু অভিনেতার মৃত্যুর পর সে জায়গায় আসেন অমিতাভ।

বন্ধ করুন