বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: কোনও ভাবেই সফল হবে না 'ব্রহ্মাস্ত্র'! করণকে সাবধান করেছিলেন অমিতাভ
অয়নের উপর বেজায় চটেন অমিতাভ।

Amitabh Bachchan: কোনও ভাবেই সফল হবে না 'ব্রহ্মাস্ত্র'! করণকে সাবধান করেছিলেন অমিতাভ

  • ছবি তৈরি হওয়ার আগেই তা নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেলেছিলেন অমিতাভ। বলেছিলেন, একটি বিপর্যয়ে পরিণত হবে 'ব্রহ্মাস্ত্র'।

বলিউডের খরা কাটাবে 'ব্রহ্মাস্ত্র'। ছবির অগ্রিম বুকিংয়ের হিসেবনিকেশ দেখে এমনই মনে করছেন চলচ্চিত্র বাণিজ্য বিশেজ্ঞরা। অথচ অয়ন বন্দ্যোপাধ্যায়ের বহু সাধনার ধনের উপরেই আস্থা হারিয়েছিলেন ছবির অন্যতম অভিনেতা। অমিতাভ বচ্চন। বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

বারবার পিছিয়ে যাচ্ছিল ছবির শ্যুট। সময় মতো এগচ্ছিল না কাজ। আর তাতেই নাকি বেজায় চটেছিলেন 'বিগ বি'। ছবি তৈরি হওয়ার আগেই তা নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেলেছিলেন। বলেছিলেন, একটি বিপর্যয়ে পরিণত হবে 'ব্রহ্মাস্ত্র'। সূত্র অনুযায়ী খবর মিলছে তেমনটাই।

নাম প্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, 'অমিতাভ বচ্চনের মতো একজন নিয়মনিষ্ঠ মানুষ অয়নের শ্যুট পিছিয়ে দেওয়া আর রিশ্যুট নিয়ে মোটেই সন্তুষ্ট ছিলেন না। এক সময়ে উনি অয়নের উপর আস্থা হারান। প্রযোজক করণ জোহরের সঙ্গে দেখা করে তাঁকে বলেন যে অয়ন তাঁর সময় নষ্ট করাচ্ছেন।'

(আরও পড়ুন: তেলুগু ভাষায় ‘কেসারিয়া’ গাইলেন আলিয়া, বরের দিকে তাকাতেই লাজে রাঙা রণবীর!)

শুধু তাই নয়। করণকে এই ছবির স্বার্থে অর্থ ব্যয় না করার উপদেশ দিয়েছিলেন অমিতাভ। তিনি ভেবেছিলেন, এত মন্থর গতিতে কাজ এগলে সফল হবে না ছবি।

(আরও পড়ুন: হাতে আগুন নিয়ে খেলছেন রণবীর, আলোর বর্ণনা করছেন আলিয়াকে! রইল ‘দেবা দেবা’র ঝলক)

এর পর যদিও অভিনেতার মত পাল্টায়। আপাতত 'ব্রহ্মাস্ত্র' নিয়ে তিনি খুবই 'আশাবাদী'।

পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'-র গল্প বুনেছেন অয়ন। এই ছবির হাত ধরে প্রথম বার পর্দায় জুটি বাঁধছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তা নিয়ে দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা তৈরি হয়েছে। বিশেজ্ঞরা মনে করছেন, এই উন্মাদনাই ছবির ব্যবসাকে এগিয়ে দিতে পারে। ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

বন্ধ করুন