বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে পা প্রয়াত সুরকার আদেশ শ্রীবাস্তবের পুত্রের, টুইট করে স্বাগতম অমিতাভ-এর
অভিতেশ শ্রীবাস্তব-এর ডেবিউ ছবির পোস্টার টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন।
অভিতেশ শ্রীবাস্তব-এর ডেবিউ ছবির পোস্টার টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

বলিউডে পা প্রয়াত সুরকার আদেশ শ্রীবাস্তবের পুত্রের, টুইট করে স্বাগতম অমিতাভ-এর

  • প্রয়াত জনপ্রিয় সুরকার আদেশ শ্রীবাস্তবের পুত্র অভিতেশ শ্রীবাস্তব পা রাখতে চলেছেন বলিউডে।

বলিউডে পা রাখতেন চলেছেন আরও এক নতুন মুখ। প্রয়াত জনপ্রিয় সুরকার আদেশ শ্রীবাস্তবের পুত্র অভিতেশ শ্রীবাস্তব। তবে বাবার মতো সুরের দুনিয়ায় পা না রেখে ক্যামেরার সামনে দেখা যাবে তাঁকে। লয়েড ব্যাপটিস্তার পরিচালনায় 'সির্ফ এক ফ্রাইডে' ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিতেশ-কে। আদেশ-পুত্রের সাফল্য কামনা করে তাঁকে এবার স্বাগতম জানালেন খোদ অমিতাভ বচ্চন।

'সির্ফ এক ফ্রাইডে' ছবির পোস্টার টুইট করে অভিতেশের উদ্দেশে 'বিগ বি' লিখেছেন, 'অভিতেশ, সুরের জগতে তোমার বাবার অবদান অনস্বীকারযোগ্য। আশা করি তাঁর টুপিতে আরও একটি সম্মানের পালক যোগ করবেন তুমি। অনেকখানি শুভেচ্ছা রইল তোমার জন্য...' এরপর হ্যাশট্যাগ দিয়ে ছবির নামটিও উল্লেখ করেছেন এই কিংবদন্তি বলি-তারকা। সঙ্গে জুড়েছেন হাত জোড় করে নমস্কারের ইমোজি।

প্রসঙ্গত, দীর্ঘ বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করে ২০১৫ সালে প্রয়াত হয়েছিলেন আদেশ শ্রীবাস্তব। 'রাজনীতি', 'বাগবান', 'চলতে চলতে', 'কভি খুশি কবি গম' এর একাধিক সুপারহিট ছবির গানের সুরকারের দায়িত্ব পালন করেছিলেন আদেশ।

যদিও ছবির শ্যুটিং এখনও শুরু করেননি অভিতেশ শ্রীবাস্তব। তবে 'সির্ফ এক ফ্রাইডে' ছবি প্রসঙ্গে আদেশ-পুত্র জানালেন এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যারপরনাই আনন্দিত তিনি। ছবির গল্পও যে দর্শকের মন কাড়বে, এ বিষয়েও প্রায় নিশ্চিত তিনি।

বন্ধ করুন