বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রজাতন্ত্র দিবসে তেরঙা দাড়ি অমিতাভের, ‘আরাধ্যার কাজ’ ধরে ফেলল নেটপাড়া
অমিতাভ বচ্চন। 

প্রজাতন্ত্র দিবসে তেরঙা দাড়ি অমিতাভের, ‘আরাধ্যার কাজ’ ধরে ফেলল নেটপাড়া

  • অমিতাভের সোশ্যাল মিডিয়া থেকেই ছবিটা শেয়ার করা হয়েছে। 

প্রবীন অভিনেতাদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে জনপ্রিয় অমিতাভ বচ্চন। আসলে অনুরাগীদের নতুন নতুন চমক দিতে কখনোই ভোলেন না তিনি! আর সেই চমকও হয় দেখার মতো। এই যেমন ২০২২ সালের প্রজাতন্ত্র দিবসে নিজের একটা ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন বিগ বি। আর তাতে তাঁকে দেখা গেল তেরঙা দাড়িতে!

নিজের ছবি শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘প্রজাতন্ত্র দিবসের অনেক অনেক শুভেচ্ছা’। এরপর নিজের অ্যাকাউন্ট থেকে সকলকে শুভেচ্ছা জানাতে পতাকা উত্তোলনের একটি ছবিও তিনি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে জলসার বাইরে লোকারণ্য।

তবে, বিগ বি-র দাড়িতেই সকাল থেকে মজেছে নেটপাড়া। বেশ মজার মজার কমেন্ট চোখে পড়েছে সেখানে। কেউ কেউ যেমন ভাবতে বসেছেন, এ আবার কেমন সাজ! তো কারও মতে, এই কাজ অমিতাভের নাতনি আরাধ্যার। সেই দাদুকে এমন ভাবে সাজিয়েছে। কেউ কেউ তো আবার ভাবছেন পোস্টটাই বচ্চন পরিবারের সবচেয়ে ছোট সদস্যের কাজ। লিখেছেন, ‘স্যার এটা আপনি পোস্ট করেছেন, নাকি আরাধ্যা করেছে?’

কাজের ক্ষেত্রে, অমিতাভ এই মুহূর্তে বলিউডের ব্যস্ত অভিনেতাদের মধ্যে একজন। সদ্য শেষ হয়েছে তাঁর টিভি শো কেবিসি। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে বছরের মাঝামাঝি। এছাড়া অজয় দেবগনের পরিচালনায় ‘রানওয়ে ৩৪’, দীপিকা পাড়ুকোনের প্রযোজনায় হলিউড সিনেমা ‘দ্য় ইন্টার্ন’র হিন্দি রিমেকে দেখা যাবে।

বন্ধ করুন