বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের অমিতাভের সঙ্গে পিকু, এবার ইন্টার্নের ভূমিকায় বিগ বি
‘পিকু’ ছবির একটি দৃশ্য
‘পিকু’ ছবির একটি দৃশ্য

ফের অমিতাভের সঙ্গে পিকু, এবার ইন্টার্নের ভূমিকায় বিগ বি

হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন। হলিউডে ছবি ‘দ্য ইন্টার্ন’-র হিন্দি রিমেক এই ছবি।

আরও একবার বড় পরদায় অমিতাভ বচ্চন ও দীপিক পাড়ুকোনের জুটি। হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ‘পিকু’র বাবা-মেয়ে। ছবির পরিচালনা করছেন অমিত রবিন্দরনাথ। দীপিকা থাকছেন প্রযোজনার দায়িত্বেও, সুনীল খেতেরপালের সঙ্গে। 

ইনস্টাগ্রামে ছবির পোস্টার শেয়ার করেন রণবীর-পত্নী। লেখেন, ‘আমার অন্যতম প্রিয় সহ-অভিনেতার সঙ্গে আরও একবার কাজের সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছি। অমিতাভ বচ্চন স্যারকে স্বাগত দ্য ইন্টার্নের ভারতীয় পুনর্নির্মাণে।’

২০১৫ সালে হলিউডে মুক্তি পায় ‘দ্য ইন্টার্ন’ ছবিটি। ঘরনা কমেডি-ড্রামা। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রবার্ট ডি নিরো (রবার্ট) ও অ্যান হ্যাথওয়ে। ৭০ বছরের বৃদ্ধ নিরো স্ত্রী মারা যাওয়ার পর একটি অনলাইন ফ্যাশন ওয়েবসাইটে সিনিয়ার ইন্টার্ন হিসেবে যোগ দেয়। ওই সংস্থারই যুবতী সিইও-র সঙ্গে একটি অসমবয়সী বন্ধুত্ব গড়ে ওঠে। ছবিটি সেই সময় মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। পরিচালনায় ছিলেন ন্যান্সি মেয়ার্স।

এই ছবির হিন্দি পুনর্নির্মাণে অ্যানের ভূমিকায় থাকছেন দীপিকা এবং রবার্টের চরিত্রে অমিতাভ। প্রথমে রবার্টের চরিত্রে ঋষি কপূরকে ভেবেছিলেন পরিচালক। অভিনেতার মৃত্যুর পর এই চরিত্রটি যায় অমিতাভের ঝুলিতে।

২০১৫ সালে সুজিত সরকারের ‘পিকু’ ছবিতে একসঙ্গে কাজ করেন অমিতাভ ও দীপিকা। বাবা-মেয়ের সম্পর্কের রসায়ন সে সময় মনে ধরেছিল দর্শকদের। এখন শুধু প্রিয় জুটির ফের বড় পরদায় আসের অপেক্ষা!

বন্ধ করুন