বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Birthday: সোশ্যাল মিডিয়ায় বয়স ভুল লিখলেন অমিতাভ! শুধরে দিল মেয়ে শ্বেতা
বাবা অমিতাভের সঙ্গে শ্বেতা। 
বাবা অমিতাভের সঙ্গে শ্বেতা। 

Amitabh Birthday: সোশ্যাল মিডিয়ায় বয়স ভুল লিখলেন অমিতাভ! শুধরে দিল মেয়ে শ্বেতা

  • সোমবার অমিতাভের ৭৯তম জন্মদিন। এদিকে নিজের ঠিক বয়স জানতেন না নিজেই!

বয়স আরও একবছর বাড়ল। আর সেই উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় ফোটো শেয়ার করেছিলেন অমিতাভ। যাতে লিখেছিলেন, ‘আশির কোঠায় পথ চলা’! তবে নিজের বয়সের হিসেব আসলে গুলিয়ে ফেলেছিলেন বিগ বি! ভুল ধরিয়ে দিতে আসরে নামতে হল মেয়ে শ্বেতা নন্দাকে। 

আসলে ৮০ নয়, সোমবার অমিতাভের ৭৯তম জন্মদিন। অমিতাভের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে গ্রে জ্যাকেট, কালো ট্রাউজার পরেছেন অমিতাভ। কাঁধে একটি ব্রাউন ব্যাগ। ছবি দেখে মনে হচ্ছে খুব জোরে হেঁটে কোথাও যাচ্ছেন তিনি। আর এই ছবির ক্যাপশনেই অমিতাভ লিখেছেন,  ‘আশির কোঠায় পথ চলা’। 

কমেন্ট সেকশনে জ্বলজ্বল করছে শ্বেতার কমেন্ট। যেখানে লেখা, ‘৭৯তম’! অমিতাভের ছবিতে হাত জোড় করার ইমোজি দিয়েছেন নাতনি নভ্যা নভেলি নন্দা। আর রণবীর সিং লিখেছেন, ‘গ্যাংস্টার’। ভূমি পেদনেকর লিখেছেন, ‘সোয়্যাগ… হ্যাপি বার্থ ডে স্যার’।

প্রসঙ্গত, কাজের সূত্রে আপাতত ‘কৌন বনেগা ক্রড়োরপতি ১৩’ নিয়ে ব্যস্ত আছেন অমিতাভ। অগস্ট থেকেই শুরু হয়েছে এবারের সিজন। এই নিয়ে ১২ নম্বর সিজনের সঞ্চালনা করছেন তিনি। মাঝে একটি সিজনে হট সিটে দেখা গিয়েছিল শাহরুখকে। 

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রুমি জাফরির থ্রিলার ‘চেহেরে’। যেখানে অমিতাভের সঙ্গে দেখা গিয়েছে ইমরান হাসমি, রিয়া চক্রবর্তী। তার আগে যেসব সিনেমা মুক্তি পেয়েছিল সেই তালিকায় আছে ‘১০২ নট আউট’, ‘গুলাবো সিতাবো’। এরপর বিগ বি-কে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’, ‘গুড বাই’ আর হলিউড ছবি ‘ইন্টার্ন’র হিন্দি রিমেকে দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

বন্ধ করুন