বাংলা নিউজ > বায়োস্কোপ > বিবাহিত পুরুষকেই ভালোবেসেছেন, অকপট স্বীকারোক্তি রেখার!
ফের চর্চার অমিতাভ-রেখার প্রেম
ফের চর্চার অমিতাভ-রেখার প্রেম

বিবাহিত পুরুষকেই ভালোবেসেছেন, অকপট স্বীকারোক্তি রেখার!

  • ‘বিবাহিত পুরুষের প্রেমে কেউ পড়ে?' জয়ের প্রশ্ন শুনেই নিজের উদাহরণ টানলেন রেখা!

বলিউডের এভারগ্রিন বিউটি তিনি। সচরাচর জনসমক্ষে দেখা যায় না রেখাকে। তবে যখন তিনি প্রকাশ্যে আসেন, তাঁর ক্যারিশ্মা চোখে পড়বার মতো। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চে হাজির হয়েছিলেন তারকা। চলতি সপ্তাহে এই জনপ্রিয় সংগীত রিয়ালিটি শোয়ের বিশেষ অতিথি রেখা। শোয়ের নতুন প্রমো সামনে এসেছে, যেখানে রেখার বোল্ড স্বীকারোক্তি  বাকরুদ্ধ নেটিজেনরা। প্রমোতে দেখা যাচ্ছে শো-এর সঞ্চালক জয় ভানুশালি বিচারক, নেহা কক্কর, রেখার উদ্দেশে প্রশ্ন রাখছেন, ‘আপনারা কি কখনও দেখেছেন কাউকে কোনও মহিলাকে কোনও পুরুষের জন্য পাগল হতে, তাও বিবাহিত পুরুষের প্রেমে পড়তে?’ জয়ের প্রশ্ন শেষ হওয়ার আগেই রেখা বলে বসেন, ‘আরে আপনি আমাকেই বলুন না’। 

রেখার জবাব শুনে হাঁ হয়ে যান জয়। নেহা কক্কর. বিশাল দাদলানিরাও চমকে উঠেন। সঙ্গে সঙ্গে রেখা বলে উঠেন, ‘আরে আমি কিছু বলিনি’। এরপরই দর্শকরা হাসিতে ফেটে পড়েন। এরপর জয় বলে উঠেন, ‘আরে ক্যায়া বাত হ্যায়…. একদম ছক্কা মেরেছেন রেখাজি'।

একটা সময় রেখা ও অভিতাভ বচ্চনের প্রেম বলিউডের ওপেন সিক্রেট। রেখা, অমিতাভের প্রতি নিজের দুর্বলতার ও ভালোবাসার কথা বহুবার প্রকাশ্যে জানালেও, এই ব্যাপারে কোনওদিনই মুখ খোলেনি বচ্চন পরিবার। 

সিমি গেরেওয়ালের টক শো'তে রেখাকে অমিতাভের সঙ্গে প্রেম সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জবাবে রেখা সপাট জানান, ‘অবশ্যই! এটা খুব বোকা বোকা প্রশ্ন’। এরপর উত্তরটিকে সার্বিক করে বলেন, ‘আমি এমনও কোনও পুরুষ, মহিলা বা শিশুকে দেখিনি যে সম্পূর্নরূপে, প্রচণ্ডরকমভাবে, এবং প্যাশানেটলি ওই মানুষটাকে ভালোবাসে না। আমিই বা কেন ছাই বাদ যাব?’ এরপর তিনি আরও বলেন, ‘আপনি সত্যিটা জানতে চান? কোনও পারসোন্যাল কানেকশন ছিল না ওঁনার সঙ্গে। এটাই সত্যি। আমি কেন অস্বীকার করব? আমি কি ওঁনাকে ভালোবাসি না? হ্যাঁ, অবশ্যই ভালোবাসি। দুনিয়া ভর কা লাভ (love) আপ লে লিজিয়েগা, আরও কিছু জুড়ে দেবেন- সেটাই ওই মানুষটার জন্য আমি অনুভব করি। এটাই ধ্রুব সত্য’। 

 

ছবির দৃশ্যে অমিতাভ-রেখা
ছবির দৃশ্যে অমিতাভ-রেখা

জীবনে একবারই বিয়ে করেছিলেন বলিউডের এভারগ্রিন বিউটি রেখা। তবে দাম্পত্য সুখ খুব বেশি দিন স্থায়ী হয়নি নায়িকার জীবনে।১৯৯০ সালের মার্চ মাসে ব্যবসায়ী মুকেশ আগারওয়ালকে বিয়ে করেছিলেন রেখা। বিয়ের সাত মাস পূর্ণ হওয়ার আগেই ১৯৯০ এর ২রা অক্টোবর আত্মহত্যা করেন রেখার স্বামী। এরপর আর বিয়ে করেননি রেখা। গত ৩১ বছর ধরে নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন। তবুও মাঝেসাঝেই সিঁদুর মাথায় দেখা যায় রেখাকে, কার মঙ্গলকামনায় রেখার এই সিঁদুর? সেই প্রশ্নের উত্তর কারুর জানা নেই। 

বন্ধ করুন